• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফের একসঙ্গে পরমব্রত-আবীর

Abir Chatterjee and Parambrata Chatterjee
আবীর ও পরমব্রত

প্রায় ন’বছর পরে পরিচালক হিসেবে বড় পর্দায় ফিরছেন ব্রাত্য বসু। সেই ছবিতে আবীর চট্টোপাধ্যায় ও বাংলাদেশের শিল্পী মোশারফ করিম থাকবেন, তা আগেই জানা গিয়েছিল। কাস্টে নতুন সংযোজন পরমব্রত চট্টোপাধ্যায়। তার পাশাপাশি নুসরত জাহানের কাছেও প্রস্তাব গিয়েছে। তবে অভিনেত্রী এখনও চিত্রনাট্য পড়েননি। তাই চূড়ান্ত সম্মতি দেননি।

বুদ্ধদেব গুহর দু’টি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে ব্রাত্যর ছবি। যার নাম ‘ডিকশনারি’। সিনেমায় দু’টি ছোট গল্পকে মিশিয়ে দেওয়া হবে। একটি ট্র্যাকে থাকবেন মোশারফ এবং ব্রাত্যের স্ত্রী পৌলমী বসু। মোশারফ এক নব্য ব্যবসায়ীর চরিত্রে, যার শিক্ষাগত যোগ্যতা বেশি নয়। তবে ছেলেকে সে ভাল ভাবে পড়াশোনা শেখাচ্ছে। অন্য ট্র্যাকটি আবীর, পরমব্রত ও নুসরতকে নিয়ে। সেখানে দম্পতি হিসেবে দেখা যেতে পারে আবীর-নুসরতকে। পরে পরমব্রত অভিনীত চরিত্রের সঙ্গে নুসরতের চরিত্রটির একটি সম্পর্ক তৈরি হবে। এর আগে ‘শাহজাহান রিজেন্সি’তে একসঙ্গে কাজ করেছেন আবীর ও পরমব্রত। কিছু দিন আগে মুক্তি পাওয়া ‘অসুর’-এ একসঙ্গে কাজ করেছেন আবীর ও নুসরত।

এর আগে ‘রাস্তা’, ‘তিস্তা’ ও ‘তারা’ পরিচালনা করেছিলেন ব্রাত্য। ‘ডিকশনারি’ তাঁর পরিচালিত চতুর্থ ছবি। ‘‘প্রথম বার ডিজিটাল ক্যামেরায় শুট করব,’’ বললেন পরিচালক। ছবিতে সঙ্গীতের দায়িত্বে রয়েছেন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন