Advertisement
২৮ মে ২০২৪
Abir Chatterjee

Abir-Ishaa-Arjun: ‘রেলগাড়ির কামরায় হঠাৎ দেখা’ ইশা-আবীর-অর্জুনের সঙ্গে, দূর থেকে শোনা গেল খোশগল্প!

তাঁদের মজার বাক্যালাপে কান পাতল আনন্দবাজার অনলাইন। জানা গেল, পুরুলিয়ার একটি হোটেলে তাঁরা দিন কয়েকের জন্য থাকবেন। দূর থেকে ভেসে এল খাওয়া দাওয়া নিয়ে বিস্তর কথাবার্তা। খাদ্যরসিক আবীর-ইশা-অর্জুনের কাছে বেশি নম্বর পায় লুচি-তরকারি। কম নম্বর পেল তাঁদের পাতে থাকা শশা, মুড়ি, চিপস, ক্রিম রোল ইত্যাদি।

ইশা-আবীর-অর্জুন

ইশা-আবীর-অর্জুন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২২ ১৯:২৩
Share: Save:

হাওড়া-রাঁচী ইন্টারসিটি ট্রেন। গত শনিবার হাওড়া থেকে দুপুর ১২:৫০-এ ট্রেন ছেড়েছে। গন্তব্য পুরুলিয়া। ঘণ্টা কয়েক ধরে গ্রাম বাংলার সবুজ দেখতে দেখতে লাল মাটির দেশে পৌঁছনো। ভর্তি কামরার এক দিক ঝলমল করে উঠল হঠাৎ। টলিউডের কয়েকটি তারা একসঙ্গে! আবীর চট্টোপাধ্যায়, ইশা সাহা, অর্জুন চক্রবর্তী, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কমলেশ্বর মুখোপাধ্যায়। বেড়াতে যাচ্ছেন, নাকি কাজে? সে উত্তর মেলেনি। উৎফুল্ল হয়ে উঠলেন যাত্রীরাও।

কিন্তু তাঁদের মজার বাক্যালাপে কান পাতল আনন্দবাজার অনলাইন। জানা গেল, পুরুলিয়ার একটি হোটেলে তাঁরা দিন কয়েকের জন্য থাকবেন। দূর থেকে ভেসে এল খাওয়া দাওয়া নিয়ে বিস্তর কথাবার্তা। খাদ্যরসিক আবীর-ইশা-অর্জুনের কাছে বেশি নম্বর পায় লুচি-তরকারি। কিন্তু তাঁদের পাতে পড়ল শশা, মুড়ি, চিপস, ক্রিম রোল ইত্যাদি। ট্রেনে অন্য যাত্রীর টিফিন বাক্সের লুচির গন্ধে তাঁদের বাঙালি সত্তা যেন গা ঝাড়া দিয়ে উঠল। শুরু হল লুচির স্মৃতিচারণ। আর ফিকে হয়ে এল শশা, মুড়ি, চিপস, ক্রিম রোল।

দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এক ভাবে বসে থেকে শরীরে ব্যথা হয়ে গিয়েছে তাঁদের। ইন্দ্রদীপের আবদারে আবীর তাই সুরকারের ঘাড় মালিশ করে দিলেন ট্রেনেই। তাঁদের এই কথাবার্তা শুনে মজা পেলেন যাত্রীরাও। যাত্রীদের সঙ্গে আড্ডা মারতেও ভোলেননি টলি তারকারা। ইশা, অর্জুন, আবীর, ইন্দ্রদীপ, কমলেশ্বরের সঙ্গে কয়েক ঘণ্টার এই যাত্রা বেশ আনন্দেই কাটল যাত্রীদের। তারকারাও খোশমেজাজে পুরুলিয়ায় পৌঁছলেন সন্ধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE