Advertisement
২৫ জুলাই ২০২৪
Shah Rukh Khan

ইডেনে বসে আঙুল উঁচিয়ে বাবা শাহরুখকে বকাবকি করল ছোট্ট আব্রাম

চলতি মরসুমে আইপিএলের প্রতিটি ম্যাচেই ইডেনে দেখা গিয়েছে শাহরুখকে। খেলা দেখতে এসে বাবাকেই কি বকে দিল আব্রাম?

ABram khan scolds dad shah Rukh khan as he gets annoyed

কনিষ্ঠ পুত্র আব্রামের সঙ্গে শাহরুখ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ১৭:১৬
Share: Save:

সোমবার দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে জয়ী হয়েছেন শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। ঘরের মাঠে কেকেআরের খেলা হলে এমনিতেই দর্শকের উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। তা ছাড়া উপরি পাওনা গ্যালারিতে বসে থাকা কিং খান। চলতি মরসুমে আইপিএলের প্রতিটি ম্যাচেই ইডেনে দেখা গিয়েছে শাহরুখকে। অভিনেতার সঙ্গে যাকে সর্ব ক্ষণ দেখা যাচ্ছে, সে শাহরুখের কনিষ্ঠ পুত্র আব্রাম খান। এ ছাড়া মাঝেমধ্যে কন্যা সুহানা খানকেও দেখা যায় বাবার সঙ্গে। তবে এই মরসুমে প্রতিটা ম্যাচে বাবার সঙ্গে দেখা গিয়েছে ছোট ছেলেকে। প্রতি দিনই ম্যাচ শেষে ছেলের সঙ্গে কোনও না কোনও খুনসুটিতে মেতে ওঠেন শাহরুখ। তবে সোমবার যেন বাবার উপর বিরক্ত হয় ছোট্ট আব্রাম। আঙুল উঁচিয়ে কী সব বলতে থাকে সে। চোখেমুখে রাগ-রাগ ভাব! হঠাৎ কী হয়েছিল তার? বাবাকে কি বকুনি দিচ্ছিল সে?

বাবা-ছেলে বসে খেলা দেখছিলেন। হঠাৎই শাহরুখ তাঁর পুত্র আব্রামের সঙ্গে রসিকতা করতে শুরু করেন। খানিক বিরক্ত হয়ে ছোট্ট আব্রাম বিরক্তি দেখায়। তার পর রেগে গিয়ে বাবার দিকে বড় বড় চোখ করে কিছু একটা বলতে থাকে সে। তবে কী কথা হয় বাবা-ছেলের মধ্যে তা অবশ্য শোনা যায় না। যদিও গোটাটাই ক্যামেরাবন্দি হয়েছে। গত কাল ম্যাচ কেকেআর জেতায় ছেলেকে নিয়ে আন্দ্রে রাসেলের জন্মদিন উদ্‌যাপন করেন তাঁরা। ক্রিকেট তারকার গালে কেক মাখিয়ে দেন আব্রাম। তাতে বোঝাই যায়, টিমের খেলোয়াড়দের সঙ্গে ভালই বোঝাপড়া গড়ে উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Abram Khan KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE