Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘আব্রাম ভাবে আমি আর শাহরুখ কেন একসঙ্গে থাকি না’, শেয়ার করলেন বিগ বি

ইনস্টাগ্রামে আব্রামের সঙ্গে এই ছবিটিই শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। আর ক্যাপশনে লিখেছেন দু’জনের মিস্টি আলাপচারিতার গল্প। ইনস্টাগ্রামে মিস্টার ব

সংবাদ সংস্থা
মুম্বই ১৮ নভেম্বর ২০১৮ ১৮:১৬
Save
Something isn't right! Please refresh.
ছোট্ট আব্রামের সঙ্গে হ্যান্ডশেক করছেন বিগ বি। এই ছবিটিই তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন সিনিয়র বচ্চন।

ছোট্ট আব্রামের সঙ্গে হ্যান্ডশেক করছেন বিগ বি। এই ছবিটিই তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন সিনিয়র বচ্চন।

Popup Close

আরাধ্যার জন্মদিন। হাজির হয়ে গিয়েছিল বলিউডের ‘লিটল চ্যাম্পস’রা। ছিল শাহরুখ পুত্র আব্রামও। আর সেখানেই আব্রামের দেখা পেয়ে হ্যান্ডশেক করতে এগিয়ে গেলেন বিগ বি। পাশে তখন শাহেনশার কন্যা শ্বেতা বচ্চন।

ইনস্টাগ্রামে আব্রামের সঙ্গে এই ছবিটিই শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। আর ক্যাপশনে লিখেছেন দু’জনের মিস্টি আলাপচারিতার গল্প। ইনস্টাগ্রামে মিস্টার বচ্চন লিখছেন, ‘‘ছোট্ট আব্রাম! শাহরুখের মিস্টি ছেলেটা, যে এখনও বিশ্বাস করে যে আমিই ওঁর বাবার বাবা।’’ এতো পুরনো গল্প। কিন্তু এখন অমিতাভকে কী বললেন ছোট্ট আব্রাম?

এর আগেও একটি ছবিতে দেখা গিয়েছিল জুনিয়র শাহরুখ অর্থাৎ আব্রামকে ক্যান্ডি ফ্লোজ কিনে দিচ্ছেন বিগ বি। দাদুর কাছে বুড়ো মানুষের দাড়ি অর্থাৎ ক্যান্ডি ফ্লোজ কিনে দেওয়ার বায়না জুড়েছিল ছোট্ট আব্রাম। আর সেই পোস্টেই অমিতাভ বচ্চন জানিয়েছিলেন যে, আব্রাম তাঁকে সত্যি সত্যিই দাদু ভাবে।

Advertisement


... 🤣🤣🤗🤗 .. and this be little Abram, ShahRukh’s little one .. who thinks , believes and is convinced beyond any doubt, that I am his Fathers FATHER .. and wonders why Shahrukh’s father does not stay with him !!!

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

তবে এখনও আব্রামের সেই ভুল ধারণা ভাঙেনি। বরং ছোট মনে ধন্দে যেন আরও একটু বেড়েছে। এখন আব্রামের প্রশ্ন, শাহরুখের বাবা কেন শাহরুখের সঙ্গে থাকেন না? অর্থাৎ শাহরুখ আর অমিতাভ কেন একসঙ্গে থাকেন না? এমন কথাই লিখেছেন বিগ বি অমিতাভ বচ্চন।

আরও পড়ুন: বিয়ের সময় বাবাকে জড়িয়ে ধরে কেঁদেছিলেন দীপিকা…

গত শনিবারই সাত বছরে পা দিল অভিষেক আর ঐশ্বর্যার কন্যা আরাধ্যা বচ্চন। আর তার জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন শিল্পা শেট্টি থেকে ফারহা খান, এষা দেওল সকলেই। ছিল তাঁদের সন্তানেরাও। অনুষ্ঠানে আরাধ্যা আর বাকি বাচ্চাদের বায়নাক্কায় নাচতেও হয়েছিল সিনিয়র বচ্চনকে। তবে বরাবরই বিগ বি-র নজর কাড়েন জুনিয়র শাহরুখ। আর এ বারও তার অন্যথা হল না।

আরও পড়ুন: দীপিকাকে নিয়ে মুম্বইয়ের বাংলোয় গেলেন রণবীর



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement