Advertisement
০৭ মে ২০২৪
Rashmika Mandanna

৮০ লক্ষ টাকা চুরির দায়ে ম্যানেজার বদল রশ্মিকার? না কি নেপথ্যে অন্য কারণ?

দক্ষিণী বিনোদন জগতের চেনামুখ তিনি। সম্প্রতি পা রেখেছেন বলিউডেও। ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন অমিতাভ বচ্চন, রণবীর কপূরের সঙ্গে। মাঝপথে হঠাৎ কেন ম্যানেজার বদল রশ্মিকা মন্দনার?

image of Rashmika Mandanna.

অভিনেত্রী রশ্মিকা মন্দনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৪:২০
Share: Save:

দক্ষিণী বিনোদন জগতে এত দিন চুটিয়ে অভিনয় করেছেন। তার পর সেখান থেকে থেকে এসে পা রেখেছেন বলিউডে। বলিপাড়াতেও নিজের জমি শক্ত করতে মুখিয়ে রয়েছেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা। বলিউডে তাঁর আত্মপ্রকাশ অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে। তার পর কাজ করেছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে। রশ্মিকার পরবর্তী সহ-অভিনেতা রণবীর কপূর। পাশাপাশি, দক্ষিণী ছবিতেও তাল মিলিয়ে কাজ করে যাচ্ছেন অভিনেত্রী। ‘পুষ্পা: দ্য রাইজ়’-এর পরে এ বার আসতে চলেছে ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’ ছবি। এই ছবিতে দক্ষিণী তারকা অল্লু অর্জুনের সঙ্গে অভিনয় করছেন রশ্মিকা। বলিউডে একের পর এক ছবিতে কাজ করলেও নিজের শিকড় ভুলতে চান না অভিনেত্রী। একাধিক সাক্ষাৎকারে এ কথা স্বীকারও করেছেন তিনি। তার পরেও কেন নিজের দক্ষিণী ম্যানেজারকে চাকরি থেকে তাড়িয়ে দিলেন রশ্মিকা?

সম্প্রতি খবর মেলে, রশ্মিকার ম্যানেজার নাকি তাঁর সঙ্গে প্রায় ৮০ লক্ষ টাকার আর্থিক জালিয়াতি করেছেন। সেই ঘটনা প্রকাশ্যে আসার পরেই নাকি নিজের ম্যানেজার বদলের সিদ্ধান্ত নিয়েছেন রশ্মিকা। শোনা যায়, এমন আর্থিক তছরুপের পর নাকি তা নিয়ে আর বেশি জলঘোলা করতে চাননি অভিনেত্রী। তাই খুব একটা হইচই না করেই ম্যানেজার বদল করেছেন তিনি। তবে এখন খবর, রশ্মিকার ম্যানেজার নাকি কোন রকম আর্থিক জালিয়াতির সঙ্গে যুক্ত নন। ৮০ লক্ষ টাকার প্রতারণার খবর নাকি একেবারেই ভুয়ো। অভিনেত্রী এক ঘনিষ্ঠ সূত্র মারফত খবর, কর্মজীবনের প্রথম থেকেই নাকি এক দক্ষিণী ম্যানেজারের সঙ্গে কাজ করেছেন রশ্মিকা। সম্প্রতি বলিউডে তাঁর যাতায়াত বাড়ায় সেই ম্যানেজারের সঙ্গে নাকি আর কাজ করতে চাইছেন না অভিনেত্রী। দক্ষিণী ম্যানেজার হওয়ার সুবাদে দক্ষিণী বিনোদন জগতে তাঁর যত পরিচিতি, বলিউডে ততটা নয়। সেই কারণেই নাকি এই সিদ্ধান্ত রশ্মিকার। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE