Advertisement
০৬ মে ২০২৪
Bollywood Controversy

সলমনের সঙ্গে ছবি তুলতে চেয়েই বিপত্তি, তারকার দেহরক্ষীদের কাছে অপমানিত ‘দবং ৩’ অভিনেত্রী

ফের বিতর্কে বলিউড তারকা সলমন খান। ‘দবং ৩’ ছবিতে সলমনের সহ-অভিনে‌ত্রী হেমা শর্মার সঙ্গে খারাপ ব্যবহার করার অভিযোগ তারকার দেহরক্ষীদের বিরুদ্ধে।

Salman Khan

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৩:৪৫
Share: Save:

ফের বিতর্কের কেন্দ্রে বলিউড তারকা সলমন খান। তবে এ বার বিতর্কের কারণ তারকা নিজে নন। নিজের দেহরক্ষীদের ব্যবহারের জেরে সমালোচনার শিকার বলিউডের ভাইজান। সলমনের দেহরক্ষীদের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ তারকারই এক সহ-অভিনেত্রীর। সলমনের ‘দবং ৩’ ছবিতে অভিনয় করেছিলেন হেমা শর্মা। তারকার দেহরক্ষীদের বিরুদ্ধে তাঁকে জনসমক্ষে অপমান করার অভিযোগ তুলেছেন তিনিই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘দবং ৩’ অভিনেত্রী জানান, সলমন খানের ওই ছবিতে কাজ করার জন্য সব রকম চেষ্টা করেছিলেন তিনি। হেমা বলেন, ‘‘আমি সলমন স্যরের সঙ্গে দেখা করতে চেয়েছিলাম। সে জন্য আমি সব রকম ভাবে চেষ্টা করেছিলাম। ‘দবং ৩’ ছবিতে সলমন স্যরের সঙ্গেই আমার এক দৃশ্যে অভিনয় করার কথা ছিল। ওই সুযোগ পেয়ে আমি খুব আনন্দিত হয়েছিলাম। কিন্তু ওই দৃশ্যের শুটিংয়ের সময় সলমন স্যর ছিলেন না। স্বাভাবিক ভাবেই, আমি খুব হতাশ হয়ে পড়ি, কারণ সলমন স্যরের সঙ্গে আমার শেষ পর্যন্ত দেখা হয়নি।’’ তবে সেখানেই হাল ছেড়়ে দেননি হেমা। অভিনেত্রী জানান, সলমনের সঙ্গে সাক্ষাৎ করার জন্য তার পরেও চেষ্টা করে গিয়েছেন তিনি। সেই চেষ্টা করতে গিয়েই ঘটে বিপত্তি। তিনি বলেন, ‘‘আমি প্রায় ৫০ জনকে ফোন করি সলমন স্যরের সঙ্গে এক বার দেখা করার একটা সুযোগ করে দিতে।

সেই সূত্রেই ‘বিগ বস্’-এর পণ্ডিত জনার্দনের সঙ্গে আমার পরিচিতি হয়। আমরা দু’জনে গিয়েছিলাম সলমন স্যরের সঙ্গে দেখা করতে। কিন্তু আমরা যখন সেখানে পৌঁছাই, তখন সলমন স্যরের দেহরক্ষীরা আমাদের প্রায় ১০০ জনের সামনে চূড়ান্ত অপমান করে তাড়িয়ে দেন। আমাদের সঙ্গে কুকুরের মতো ব্যবহার করা হয়। ওই ঘটনার পরে ১০ দিন আমি রাতে ঘুমোতে পারিনি।’’

এর আগেও অনুরাগীদের সঙ্গে দুর্ব্যবহার করার জন্য একাধিক বার বিতর্কের জড়িয়েছেন সলমনের দেহরক্ষীরা। সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচায় বলিউড অভিনেতা ভিকি কৌশলকেও ধাক্কা দিয়ে সরিয়ে দেন তাঁর। পরে অবশ্য ভিকিকে আলিঙ্গন করে পরিস্থিতি সামাল দেন সলমন নিজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE