Advertisement
১৮ জুলাই ২০২৪
Tollywood Gossip

পরিচালক আর নায়িকার নতুন প্রেম, এল বিয়ের প্রস্তাব! জানল আনন্দবাজার অনলাইন

নায়িকা হয়তো অন্য পরিচালকের সঙ্গে কাজ করছেন। দীর্ঘ দিনের শুট। খোকন আর থাকতে পারেন না। অন্য পরিচালকের ইউনিটে গিয়ে সোজা নায়িকার মেকআপ ভ্যানে।

According to sources this Bengali director wants to tie knot with an eminent actress of the industry

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৭:২২
Share: Save:

খোকনের নাকি খুব বিয়ের শখ। ইন্ডাস্ট্রিতে ভাল ছবি পরিচালনা করে বেশ নাম করেছেন তিনি। বিয়েও হয়েছিল তাঁর একবার। এক নায়িকার বোনের (তুতো বোন?) সঙ্গে। নিন্দকেরা বলে, বিয়ে তিনি ভালবেসে করেননি। নায়িকার কাছে প্রযোজক লাভের আশাতেই বিয়ে করে ফেলেছিলেন! তো, সে প্রযোজকও নেই। বিয়েও নেই।

তা বলে কি প্রেম হবে না? এ বার খোকন নতুন প্রেমে। ভরা গরমে তিনি হাবুডুবু খাচ্ছেন জলে। আর নায়িকার বোন নয়। খোদ নায়িকাই প্রেমিকা। কী যে সুন্দর তিনি! নায়িকারও বহু বিয়ে হয়েছে। মন ভেঙেছে বার বার। কিন্তু সৌন্দর্য এতটুকু কমেনি। তিনি অবশ্য এখন মন দিয়ে কাজ করে চলেছেন। তাঁর মনেও খুশির বসন্ত।

শীত-গ্রীষ্ম-শ্রাবণ খোকন সেই নায়িকার নাম জপ করেন। তাঁর ছবি পরিচালনার ভাবনাও কেবল সেই নায়িকাকে ঘিরে। নিন্দকেরা আবার বলেন, ছবির পালা শেষ হলেই নাকি নায়িকা খোকনকে ভুলে যাবেন। তাই কি?

খোকন ছেড়ে দেওয়ার পাত্র নন। তিনি নায়িকাকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেলেছেন। করে ফেলেছেন পরবর্তী ছবির পরিকল্পনা। বিদেশে শুট করবেন ছবির। যাতে সারাক্ষণ তিনি তাঁর আদরের মানুষকে কাছে পান। নায়িকাকে কাছে পাওয়ার জন্য কী না করেন খোকন!

নায়িকা হয়তো অন্য পরিচালকের সঙ্গে কাজ করছেন। দীর্ঘ দিনের শুট। খোকন আর থাকতে পারেন না। সেই পরিচালকের ইউনিটে গিয়ে সোজা নায়িকার মেকআপ ভ্যানে! নায়িকার সঙ্গে থাকা সর্বক্ষণের লোকজন তখন বেরিয়ে আসেন মেকআপ ভ্যান থেকে। সকলেই জানেন শুটের মাঝে এটা শুধু ওই দু’জনের নিভৃত সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE