Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Tollywood Gossip

‘দো দিল মিল রহে হ্যায়ঁ, মগর চুপকে চুপকে’! জমিয়ে প্রেম করছেন টলিপাড়ার প্রথম সারির নায়ক

ইন্ডাস্ট্রিতে প্রতি দিন প্রেম আসে আর প্রেম ভাঙে। তার মধ্যে কিছু সম্পর্ক নতুন অধ্যায়ের দিকেও পা বাড়ায়। টলিপাড়ার দুই চর্চিত নামের ক্ষেত্রেও এখন সে রকমই শোনা যাচ্ছে।

Image of Couple.

টলিপাড়ার দুই চর্চিত নাম আড়ালে চুটিয়ে প্রেম করছেন। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ২০:৫৭
Share: Save:

ইন্ডাস্ট্রিতে সম্পর্কের সমীকরণ বোঝা কঠিন। কখনও তা গুঞ্জনেই আটকে থাকে। কখনও আবার সেখানে মেলে নতুন সূত্র। আসলে যা রটে, তা কখনও কখনও বটে! এই যেমন, কানাঘুষোয় শোনা যাচ্ছে, টলিপাড়ার এক প্রথম সারির অভিনেতার জীবনে পুরনো ‘প্রেম’ নাকি ফিরে এসেছে। এক সময় দু’জনের পথ ছিল আলাদা। কারণ এক জন ‘সিঙ্গল’ হলেও তাঁর প্রিয়তমাটি তখন ছিলেন বৈবাহিক সম্পর্কে। কিন্তু ৬ বছরের সেই সম্পর্ক থেকে তিনি অবশ্য আপাতত বেরিয়ে এসেছেন। দুষ্টু লোকেরা বলেন, সেই সম্পর্ক ছিন্ন করার পিছনেও নাকি এই অভিনেতার বড় ভূমিকা ছিল।

বিগত দু’বছরে তাঁদের সম্পর্কে এসেছে নতুন মোড়। এ দিকে যেমন শোনা যাচ্ছে, প্রাক্তন স্বামীর জীবনেও নাকি এখন নতুন প্রেম এসেছে। তা হলে প্রাক্তন স্ত্রীও পিছিয়ে থাকেন কেন? ‘প্রেমিক’ অভিনেতার সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছেন তিনি। এমনকি, এ রকমও শোনা গিয়েছে, অভিনেতার আউটডোর শুটিংয়েও তিনি গিয়ে হাজির হয়েছিলেন। পরিচালক শুটিংয়ের ফাঁকে কয়েক দিনের বিরতি ঘোষণা করতেই যুগলে বেড়িয়ে পড়েন নিজের মতো ছুটি কাটাতে! আসলে সিকিমের প্রাকৃতিক সৌন্দর্যই যে নজরকাড়া। সকলের মনেও জাগিয়ে তোলে ‘থাকব না ক বদ্ধ ঘরে’ মন্ত্র! যুগলের আর দোষ কী।

তবে খবর এখানেই শেষ নয়। অভিনেতা এখন পর পর কাজ করছেন। টালিগঞ্জের পাশাপাশি মুম্বই ইন্ডাস্ট্রিতেও তাঁর অবাধ যাতায়াত। ইদানীং বলে বেড়াচ্ছেন, তিনি নাকি ভবিষ্যতে বুঝেশুনে কাজ করবেন। কিন্তু শোনা যাচ্ছে, সেটা শুধুই উপরি চটক। আদতে অভিনেতা পরিচালনা থেকে শুরু করে অভিনয়, যে কোনও ভূমিকাতেই নতুন কাজের চেষ্টায় প্রযোজকদের ফোন করছেন। আসলে তিনি নিজের জীবনে এখন একটু ‘নিরাপত্তা’র খোঁজে রয়েছেন। এর পিছনেও অবশ্য অন্য কারণ রয়েছে। ‘সিঙ্গল’ অভিনেতাটি নাকি ঘনিষ্ঠ মহলে বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করেছেন। তবে সে কথাও শেষ পর্যন্ত চার দেওয়ালের মধ্যে সীমাবদ্ধ নেই। পাঁচ কান হয়ে গিয়েছে। তা হলে কি কাছের মানুষটির সঙ্গেই জীবনের পরবর্তী অধ্যায়ে পা রাখতে চলেছেন তিনি? সেই উত্তর পেতে আরও ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে। কারণ ওই যে আগেই বলা হয়েছে, ইন্ডাস্ট্রিতে সম্পর্কের সমীকরণ যে কখন কোন দিকে বাঁক নেয়, তা কেউই বলতে পারে না। কারণ ছবি চিত্রনাট্যমাফিক এগোলেও জীবনের চিত্রনাট্য যে আগে থেকে অনুমান করা খুব কঠিন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE