• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সেক্স না অভিনয়...ছাড়তে পারবেন কোনটা? কার্তিক বললেন...

main
কার্তিক আরিয়ান।

চুড়ান্ত সেক্স অ্যাপিল এবং চকোলেট বয় ইমেজের জন্য ইন্ডাস্ট্রিতে প্রথম দিন থেকেই কার্তিক আরিয়ানের অনুরাগীর সংখ্যা নেহাত মন্দ নয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়, অভিনয় এবং সেক্সের মধ্যে যে কোনও একটি বিষয়কে বেছে নিতে হলে কোনটা বেছে নেবেন তিনি? আর কোনটাই বা ছেড়ে দেবেন সারা জীবনের জন্য?

উত্তরে কার্তিক বললেন, অভিনয় অথবা সেক্স কোনওটা ছাড়াই তাঁর পক্ষে সম্ভব নয়। কার্তিকের কথায়, “দু’টো বিষয়ই আমার কাছে ‘ব্রেড অ্যান্ড বাটার’। সেক্স বা লাভ যাই বলুন না কেন, সেটা অভিনয়ের সঙ্গে সামঞ্জস্য রেখেই চলে বলে আমার মনে হয়।”

তবে নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে নেটিজেনদের কাছে খুল্লামখুল্লা বলে বেরানোয় মোটেই পক্ষপাতী নন কার্তিক। তবে হ্যাঁ, লুকিয়ে লুকিয়ে প্রেম করাটাও তার নাকি বিশেষ ধাতে নেই, জানালেন কার্তিক নিজেই। অভিনেতা বলেন, “পাপারাৎজি ফলো করবে বলে বিশেষ মানুষের সঙ্গে রেস্তোরাঁতে যাব না, এমনটা আমি পারব না।

আরও পড়ুন-উচ্চতা, মুখশ্রী নিয়ে ‘ঠাট্টা-তামাশা’, নেহার কাছে ক্ষমা চাইলেন কমেডিয়ান গৌরব

আরও পড়ুন-কান দিয়ে রক্ত পড়ছিল, তবু শুটিং চালিয়ে যান ঐশ্বর্যা

শুধু কার্তিকই নন, ব্যক্তিগত সম্পর্কে নিয়ে অকপট অভিনেত্রী অনন্যা পাণ্ডে এবং ভূমি পেডনেকরও। নিজের প্রাক্তন সম্পর্কে অনন্যা কী বললেন জানেন? চাঙ্কি পাণ্ডের মেয়ের কথায়, “কোনও এক্সের সঙ্গেই আমার যোগাযোগ নেই। একজন ছাড়া। যদিও সে আমায় সব জায়গা থেকে ব্লক করে দিয়েছে। তবে আমারও তাঁর কাছে বেশ কিছু প্রশ্ন রয়েছে। আমিও উত্তরের অপেক্ষায় রয়েছি।”

দেখে নিন দর্শকদের কেমন লাগল ‘পতি পত্নী অউর ও’

 

কিন্তু এই ব্রেক আপ পরবর্তী চাপ, দুশ্চিন্তা সেগুলো থেকে বেরোনোর উপায় কী? অনন্যার সোজাসাপটা উত্তর, আরও একটা সম্পর্কে জড়িয়ে পড়া। গত শুক্রবারেই  কার্তিক, ভূমি এবং অনন্যা অভিনীত ‘পতি পত্নী অউর ও’ মুক্তি পেয়েছে। প্রথম দু’দিনে বক্স অফিসে ভালই ব্যবসা করেছে সেই ছবি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন