Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

হিয়া হতে পারে রোদ্দুর, শুধু উজান-এর জন্য... এখনও?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ ডিসেম্বর ২০২০ ২৩:২৭
শন বন্দ্যোপাধ্যায় ও অনামিকা চক্রবর্তী।

শন বন্দ্যোপাধ্যায় ও অনামিকা চক্রবর্তী।

এখনও ইনস্টাগ্রামে তাঁদের ছবি। এখনও সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁদের অভিনয়ের ক্লিপিংস। ফ্যান পেজ অবিরত তৈরি করে চলেছে তাঁদের কোলাজ। রোম্যান্টিক দৃশ্যের, টুকরো মুহূর্তের ভিডিয়ো।
কেমন আছেন উজান-হিয়া? কী করছেন শন বন্দ্যোপাধ্যায়, অনামিকা চক্রবর্তী? এক সময় যাঁদের প্রেমের ওঠাপড়ার সঙ্গে আকণ্ঠ ডুবেছিলেন একুশের আট থেকে আশি।
শন গত সপ্তাহেই ভাইপোর সঙ্গে তাঁর ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। অবসরে অনেকটা সময় বাড়িতে কাটাচ্ছেন। পরিবারকে সময় দিচ্ছেন, বুঝিয়ে দিয়েছে সেই ছবি।
কিন্তু অনামিকা যে এখনও উজানের জন্য হতে পারেন রোদ্দুর!
দু’জনের আলাদা করে শ্যুট করা একটি ভিডিয়ো কয়েক সপ্তাহ ধরে ঘুরছে সোশ্যাল পেজে। ফ্যান পেজ থেকে পোস্ট করা এই ভিডিয়োয় দেখা গিয়েছে, ২০১৫-র বিরসা দাশগুপ্তের ছবি ‘শুধু তোমারই জন্যে’র টাইটেল ট্র্যাকে লিপ সিঙ্ক করেছেন তাঁরা। হিয়া শ্রেয়া ঘোষালের অংশে। উজান অরিজিৎ সিংহের গানে।

Advertisement

আরও পড়ুন: অভিমানে মুখ ভার কৌশানির, বনি একদম পাত্তা দিচ্ছেন না?

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিক মিথ বানিয়ে দিয়েছে উজান-হিয়ার প্রেমকে। জুটির হাত ধরে তুমুল জনপ্রিয়তায় ভেসেছেন শন-অনামিকা। তাঁদের জন্য অনুরাগীদের দেওয়া আদরের নাম, ‘হিয়ান’।
২৫ সেপ্টেম্বরে শেষ স্টার জলসার ‘এখানে আকাশ নীল’— কথাটা ছড়ানোর অপেক্ষা ছিল শুধু। আত্মহত্যার হুমকিতে, বন্ধ না করার কাতর মিনতিতে উত্তাল চ্যানেলের সোশ্যাল পেজ। দেখতে দেখতে দু’মাস কেটে কয়েকদিন। এখনও দর্শকমনে অদ্ভুত ভাবে জীবন্ত ‘হিয়ান’ জুটি। তাদের মিঠে-কড়া প্রেম!
কোনও ধারাবাহিকের জন্য, কোনও জুটির জন্য এমন হাহাকার? সত্যিই আজ পর্যন্ত দেখা যায়নি।

আরও পড়ুন: মোহরকে বিষ খাইয়ে মারার চেষ্টা শ্রেষ্ঠার, কে বাঁচাবে বিয়ের কনেকে?

সেই রেশ ছড়িয়ে গিয়েছিল পুজোতেও। ইনস্টাগ্রাম রঙিন ‘হিয়ান’-এর টুকরো কোলাজ মুহূর্তে। কখনও ষষ্ঠীর বোধনে, কখনও অষ্টমীর ঢাকের তালে, কখনও বিজয়ার সিঁদুর খেলায় দেখা গিয়েছে উজান-হিয়াকে। শারদীয়া ভেসেছে শন বন্দ্যোপাধ্যায়-অনামিকা চক্রবর্তীর রিল লাইফ ভালবাসায়।

আরও পড়ুন

Advertisement