Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

অভিমানে মুখ ভার কৌশানির, বনি একদম পাত্তা দিচ্ছেন না?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ ডিসেম্বর ২০২০ ২২:৩১
বনি-কৌশানি।

বনি-কৌশানি।

ইদানীং বনি সেনগুপ্ত নাকি একদম পাত্তা দিচ্ছেন না কৌশানি মুখোপাধ্যায়কে! এমা, কেন? কৌশানি তাঁর ফ্যান পেজে প্রচণ্ড দুঃখ করেছেন। ক্ষোভের চোটে বাংলা ভুলে পঞ্জাবি ভাষায় জানিয়েছেন, বনি একটুও সময় দিচ্ছেন না। কৌশানিই কেবল ফোন করে যাচ্ছেন তাঁকে। বনির যেন কোনও হেলদোল নেই!

কৌশানির অভিযোগ কিন্তু মিথ্যে নয়। ভিডিয়ো ক্লিপিং দেখিয়ে দিয়েছে, এক বেঞ্চিতে গা ঘেঁষাঘেঁষি করে বসে যুগলে। বনি তখনও ফোন নিয়ে ব্যস্ত। কৌশানির দিকে একেবারেই নজর নেই। তখনই পঞ্জাবি পপ ‘ম্যায় হি তেরি পিছে পিছে আনিয়া’ অভিনেত্রীর গলায়। প্রিয়ায় গলায় গান শুনেই হুঁশ ফেরে অভিনেতার।

কৌশানিকে কাছে টেনে নেন বনি। ভিডিয়ো বলছে, অভিমানের ভঙ্গিতে আসলে কাপলস গোল দিলেন দু’জনে। প্রসঙ্গত, লকডাউনের গোড়ায় কৌশানির বাড়িতেই আটকে ছিলেন বনি। সেই সময় অভিনেতা কৌশানির হাতের মুর্গির নানা রান্না থেকে ডেজার্ট খেয়ে রীতিমতো উচ্ছ্বসিত। টলিউডে তাঁদের প্রেম কাহিনি জানেন না এমন মানুষ খুঁজে পাওয়া ভার। কারণ, খুল্লামখুল্লা প্রেমেই ভরসা রাখেন দু’জনে।

Advertisement

A post shared by koushani mukherjee fc Official (@koushani_mukherjee_fc_official)

বেশ কিছু দিন আগে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন টলিউডের এই রোম্যান্টিক জুটি। না, কোনও নতুন ছবির জন্য নয়, বরং এক খুদে অতিথির জন্য। বনি-কৌশানির জীবনে ‘এন্ট্রি’ নিয়েছে এক মিষ্টি অতিথি। নাম তার ‘বাহুবলী’। কৌশানি নাকি নিজেই আদর করে রেখেছেন এই নাম। ছোট্ট বাহুবলীই হল কৌশানির রাখি পার্টনার। ছোট্ট হাতে ছোট্ট রাখিও পরিয়ে দিয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে জানিয়েছেন, বাহুবলীর এক মাস পূর্ণ হয়েছে। সোশ্যাল মিডিয়ায় কৌশানির সঙ্গে বনি আর কৌশানির কোলে এই বাচ্চাকে দেখে সকলের মনে হয়েছিল, লকডাউনে তাঁদের বুঝি বাচ্চা হল!

আরও খবর: মোহরকে বিষ খাইয়ে মারার চেষ্টা শ্রেষ্ঠার, কে বাঁচাবে বিয়ের কনেকে?

হাসতে হাসতে সেই কথা প্রসঙ্গে কৌশানি বললেন, ‘‘বাচ্চাটা আমার বোনের। অভিনেত্রীদের কোলে সদ্যোজাত দেখলেই মানুষ ভাবে এটা তাঁর সন্তান!’’

আরও পড়ুন: দেখতে সুন্দর বলে আমাকে কাজ দেওয়া হয়নি, বললেন দিয়া মির্জা

আরও পড়ুন

Advertisement