Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

‘নিজের গাড়িতে মাস্ক না পরলেই দোষ’? বিস্ফোরক অঙ্কুশ! নববর্ষের শুভেচ্ছা ঐন্দ্রিলার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ এপ্রিল ২০২১ ২১:০৭
অঙ্কুশ-ঐন্দ্রিলা

অঙ্কুশ-ঐন্দ্রিলা

পয়লা দিনে ভারসাম্য রাখলেন তাঁরা? অনিয়ম নিয়ে নেটমাধ্যমে তুলোধোনা করলেন অঙ্কুশ হাজরা। কিছুক্ষণ পরেই মিষ্টি ভঙ্গিতে পয়লা বৈশাখের শুভেচ্ছা জানিয়ে মন জিতে নিলেন ঐন্দ্রিলা সেন। যা দেখে মনে হতেই পারে, গর্জনের পর বর্ষণ!

ঠিক কী হয়েছে? মাস্ক পরা নিয়ে নিয়ে বেজায় খেপেছেন অঙ্কুশ। সম্ভবত তিনি তাঁর গাড়িতে মাস্কহীন ছিলেন। এটা তাঁর গুরুতর অপরাধ, এই রকমই শুনতে হয়েছে অভিনেতাকে। নববর্ষের সকাল সকাল সেই ক্ষোভ আছড়ে পড়েছে তাঁর ইনস্টাগ্রামে। কী বলেছেন তিনি? তাঁর যুক্তি, ‘লক্ষ লক্ষ মানুষ মাস্ক ছাড়া কুম্ভমেলায় ঘুরছেন। সেটা ভক্তি!’ তার পরেই তাঁর কটাক্ষ বাংলার নির্বাচনী প্রচার নিয়ে। বক্তব্য, ‘অতিমারির মধ্যেই হাজার হাজার মানুষ মাস্ক ছাড়া প্রচারে অংশ নিচ্ছেন। সেটা জাতীয়তাবাদ!’ এর পরেই বিস্ফোরণ, ‘আর আমি নিজের গাড়িতে একা মাস্ক ছাড়া থাকলেই অপরাধ?’ প্রকৃত ঘটনা জানতে অভিনেতার সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার ডিজিটাল। তাঁর ব্যক্তিগত সচিব জানিয়েছেন, কলকাতায় ফিরেই শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা। কথা বলার অবসরে নেই।

Advertisement


যখনই অনিয়ম চোখে পড়েছে তখনই সরব অঙ্কুশ। রাজনীতিতে দলে দলে তারকাদের যোগদান, দলবদল নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি। এই প্রথম তিনি এতটাই ক্রুদ্ধ। পোস্টের ছত্রে ছত্রে সেই রাগ ছড়িয়ে পড়েছে। যার আঁচ টের পেয়েছেন নেটাগরিকেরাও। প্রত্যেকেই অভিনেতার পক্ষ নিয়েছেন। জনৈকার দাবি, ‘প্রচারে, মিছিলে জমায়েত হলে সমস্যা নেই। কিন্তু স্কুল-কলেজ খুললেই করোনা ছড়াবে! কিচ্ছু বলার নেই।’

এ দিকে, প্যাস্টেল শেডের ড্রেসে সেজে ওঠা ঐন্দ্রিলা নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে। অনুরাগীরাও তাঁকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন, সদ্য করোনায় ভুগে ওঠা অভিনেত্রী যেন সাবধানে থাকেন। জুটির প্রথম ছবি ‘ম্যাজিক’-এর সাফল্যের পরেই তারকা যুগল ছুটি কাটাতে গিয়েছিলেন মলদ্বীপে। সেখানেই করোনা আক্রান্ত হন ঐন্দ্রিলা। ফলে, করোনামুক্ত না হওয়া পর্যন্ত তাঁদের বাড়তি কিছু দিন থেকে যেতে হয়েছিল বিদেশেই।

আরও পড়ুন

Advertisement