Advertisement
১১ মে ২০২৪
Debottam Majumder

Debottam Majumder: অভিনেতার টুপিতে নতুন পালক, নতুন সিরিজে এই প্রথম গানও গাইলেন দেবোত্তম

নতুন একটি ওয়েব সিরিজে অভিনয়ের পাশাপাশি এই প্রথম গানও গাইলেন ‘খড়কুটো’র ‘ঋজু’। সেই গান ইউ টিউবে মুক্তি পেয়েছে রবিবার। মা-বাবা চাইতেন ছেলে মন দিয়ে গানটাই করুক। দেবোত্তমকে গাইতে দেখে তাই দারুণ খুশি তাঁরাও। দু’জনেই চান আরও গান করুক ছেলে। দেবোত্তম নিজে কি চান?

অভিনেতা দেবোত্তম এ বার গায়ক

অভিনেতা দেবোত্তম এ বার গায়ক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ১৩:১৫
Share: Save:

হতে চেয়েছিলেন গায়ক। হয়ে গিয়েছেন অভিনেতা। তবু স্বপ্নপূরণের পথ খুলেই গেল দেবোত্তম মজুমদারের সামনে। নতুন একটি ওয়েব সিরিজে অভিনয়ের পাশাপাশি এই প্রথম গানও গাইলেন ‘খড়কুটো’র ‘ঋজু’। সেই গান ইউ টিউবে মুক্তি পেয়েছে রবিবার।

ইউ টিউবে মুক্তির অপেক্ষায় থাকা কমেডি ওয়েব সিরিজ ‘প্রজাপতয়ে নমঃ’-য় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে দেবোত্তমকে। তার পাশাপাশিই সিরিজের একটি মজাদার গান ‘বুকে প্রেম চেপে রাখা’ শোনা যাবে তাঁর কণ্ঠেই। উচ্ছ্বসিত অভিনেতার কথায়, “বরাবরই গান ভালবাসি। গাইতেও চেয়েছিলাম। শান্তনু বন্দ্যোপাধ্যায়ের কাছে শাস্ত্রীয় সঙ্গীতের তালিম নিয়েছি এক সময়ে। তালেগোলে হয়ে গেলাম অভিনেতা। এ বার হঠাৎই সিরিজের পরিচালক অনুরাগ মিত্র প্লেব্যাক করার প্রস্তাব দিলেন। আমি তো সানন্দে রাজি! গানের কথা ও সুর দিয়েছেন সুযোগ বন্দ্যোপাধ্যায়।”

দেবোত্তমের গাওয়া গান

মা-বাবা চাইতেন ছেলে মন দিয়ে গানটাই করুক। দেবোত্তমকে গাইতে দেখে তাই দারুণ খুশি তাঁরাও। দু’জনেই চান ভবিষ্যতে ছেলে আরও গান করুক। দেবোত্তম নিজে কি চান?

একাধিক ধারাবাহিকের ব্যস্ত অভিনেতার কথায়, “গান আমার ভালবাসার জায়গা। সময়ের অভাবে চর্চা করা হয় না তেমন। তবে কিছু একটা করার পরিকল্পনা ছিলই। আচমকা সুযোগ এসে গেল। এ বার চাইব, এই অভ্যাসটা যেন বজায় রাখতে পারি। আর ধারাবাহিক বা সিরিজে নিজের অভিনীত চরিত্রে প্লেব্যাক করতে পারলে তো কথাই নেই!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Debottam Majumder playback singing Web Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE