Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Jisshu Sengupta

আন্তর্জাতিক ফ্যাশন শোয়ের র‍্যাম্পে হাঁটলেন যিশু-কন্যা, সৃজিত গর্বিত তাঁর ‘উমা’কে নিয়ে

মুম্বইয়ে তাজমহল হোটেলের সামনে র‍্যাম্প পেতেছিল ইউরোপের বিলাসবহুল ফ্যাশন সংস্থা ‘ক্রিশ্চিয়ান ডিওর’। সেখানেই একমাত্র বাঙালি হিসাবে হেঁটে তাক লাগিয়েছেন সারা সেনগুপ্ত।

Actor Jisshu Sengupta’s daughter Sara Sengupta walks the prestigious ramp in Christian Dior Mumbai show

একমাত্র বাঙালি হিসাবে হেঁটে তাক লাগিয়েছেন সারা সেনগুপ্ত, যাতে গর্বিত গোটা টলিউড। ছবি—ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ০৭:৫৩
Share: Save:

ইউরোপের বিলাসবহুল ফ্যাশন সংস্থার মডেল হয়ে র‍্যাম্পে হাঁটলেন অভিনেতা যিশু সেনগুপ্তের কন্যা সারা। বয়স তাঁর সবে ১৮, বিশ্বের বাছাই করা ১০০ মডেলের মধ্যে উঠে এসেছে তাঁরও নাম। আত্মবিশ্বাসের সঙ্গে সফল ভাবে র‍্যাম্পে হেঁটে বাংলার গর্ব হয়ে উঠলেন যিশু-কন্যা। সুখবরটি প্রথম ভাগ করে নিয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তাঁর পরিচালিত ‘উমা’(২০১৮) ছবিতে অভিনয় করা ছোট্ট মেয়েটি এত বড় হয়ে গিয়েছে, ভাবতেই পারছেন না সৃজিত।

তাঁর বাৎসল্যের উচ্ছ্বাস ধরা পড়েছিল ফেসবুক পোস্টে। সৃজিত ইংরেজিতে লিখেছিলেন, “আমার ছোট্ট উমা! ক্রিশ্চিয়ান ডিয়োর-এর মডেল হিসাবে মনোনীত হয়েছে সে! বিশ্বের এত মডেল যে জায়গায় আসার জন্য প্রতীক্ষা করে থাকেন, সেখানে এসেছে আমাদের উমা। অবিশ্বাস্য আত্মবিশ্বাস নিয়ে সে হাঁটল র‍্যাম্পে। সবটাই সে করেছে নিজের চেষ্টায়। আমি গর্বিত, গর্বিত গর্বিত!!!” সেই পোস্টের নীচে অভিনন্দন জানিয়েছেন টলিউডের তারকারা। মন্তব্য করেছেন সারার মা, অভিনেত্রী নীলাঞ্জনা সেনগুপ্তও। সৃজিতকে ট্যাগ করে হৃদয়চিহ্ন এঁকে তিনি লিখলেন, ‘‘প্রশিক্ষণ শুরু হয়েছিল ‘উমা’ থেকেই।’’

মুম্বইয়ে গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনে তখন অন্য আলোর রোশনাই। রঙিন, দীর্ঘ র‍্যাম্প, বিপুল আয়োজন। সবই ছিল ইউরোপের বিলাসবহুল ফ্যাশন সংস্থা ‘ক্রিশ্চিয়ান ডিয়োর’-এর তরফে।সেখানেই একমাত্র বাঙালি হিসাবে হেঁটে তাক লাগিয়েছেন সারা সেনগুপ্ত। যাতে গর্বিত গোটা টলিউড। অনেকেই শুভেচ্ছায় ভরিয়েছেন তাঁকে। আশীর্বাদ করেছেন আগামীর সফরের জন্য।

কলকাতায় সুপারমডেল নয়নিকা চট্টোপাধ্যায়ের কাছে কিছু দিন তালিম নিয়েছিলেন সারা।

বৃহস্পতিবারের ফ্যাশন শোয়ে উপস্থিত ছিলেন দেশ-বিদেশের বহু তারকা। বলিউডের রেখা থেকে শুরু করে অনুষ্কা শর্মা, সোনম কপূর, অনন্যা পণ্ডে, ক্রিকেটার বিরাট কোহলী, এমনকি, ছিলেন অম্বানীরাও। আমন্ত্রিত ছিলেন বিশ্বের শীর্ষ সুপারমডেল বেলা হাদিদ এবং জিজি হাদিদও। তাঁদের সামনে সারার মতোই প্রথম বার র‍্যাম্পে হেঁটেছেন বলিউড অভিনেতা অর্জুন রামপালের কন্যা মায়রা। তিনিও গর্বিত পিতা হিসাবে মেয়ের ছবি দিয়ে সুখবর ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jisshu Sengupta Sara Sengupta fashion show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE