Advertisement
১৯ এপ্রিল ২০২৪
parambrata chatterjee

‘আজ বিশ্ব রগড়ানি দিবস ঘোষিত হোক’, পরমব্রতকে সমর্থন স্বস্তিকার

পরমব্রতের আর্জি সঙ্গে সঙ্গে মঞ্জুর করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। পাল্টা টুইটে তাঁর সমর্থন, ‘হোক হোক’!

পরমব্রত এবং স্বস্তিকা।

পরমব্রত এবং স্বস্তিকা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২১ ১১:৫৬
Share: Save:

শিল্পীদের অপমান করেছিলেন দিলীপ ঘোষ। বিজেপি রাজ্য সভাপতির আস্ফালন, ‘অভিনয় ছেড়ে রাজনীতিতে এলে রগড়ে দেব’। এ বার পাল্টা ‘রগড়ানো’র দিন শিল্পীদের। ২০২১-এর বিধানসভা নির্বাচনে গেরুয়া শিবিরের হারের পরেই একে একে সরব তাঁরা। পরমব্রত চট্টোপাধ্যায়ের ২টো পোস্ট নেটমাধ্যমে ইতিমধ্যেই নজর কেড়েছে। যার একটিতে দিলীপ ঘোষকে কটাক্ষ করে তাঁর বক্তব্য, ‘আজ বিশ্ব রগড়ানি দিবস ঘোষিত হোক’। পরমব্রতের এই আর্জি সঙ্গে সঙ্গে মঞ্জুর করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। পাল্টা টুইটে তাঁর সমর্থন, ‘হোক হোক’!

নির্বাচনের আগে ‘নিজের মতে নিজের গান’ বেঁধে বিতর্কে জড়িয়েছিলেন অনির্বাণ ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, দেবলীনা মুখোপাধ্যায়, ঋদ্ধি সেন সহ এক ঝাঁক শিল্পী। গানের মুখরায় বলা হয়েছিল, ‘আমি অন্য কোথাও যাব না, আমি এই দেশেতেই থাকব।’ এই গান নিয়েও বিরোধী শিবিরের বিরাগভাজন হয়েছিলেন তাঁরা। গেরুয়া শিবিরের দাবি ছিল, প্রধানমন্ত্রী কাউকে দেশ ছেড়ে যাওয়ার কথা বলেননি। এনআরসি নীতি দেশের নাগরিকদের আরও সুরক্ষিত করার জন্য তৈরি।

বিজেপি-র পরাজয়ের পর এ বার সেই মন্তব্যেরও জবাব দিয়েছেন পরমব্রত। ইনস্টাগ্রামে সেই গানেরই কয়েকটি পংক্তি তুলে তাঁর প্রতিবাদ, ‘তোমার কোনও কোনও কোনও কোনও কথা শুনব না আর। যথেষ্ট বুঝি কিসে ভাল হবে। নিজেদের মতো ভাবব...।’ এই পোস্টে পরমব্রত জুড়ে দিয়েছেন ‘নিজের মতে নিজের গান’-এর অংশগ্রহণকারী শিল্পীদের। পাশাপাশি অভিনেতার কুর্নিশ বাংলাবাসীকে, ‘বেঁচে থাকুক রাজ্যবাসী। দীর্ঘজীবী হোক বাংলার মানব সমাজ। মানুষ আবারও প্রমাণ করে দিল, স্বাধীনতা কতখানি গুরুত্বপূর্ণ’।

পরমব্রত এবং স্বস্তিকার কথোপকথন।

পরমব্রত এবং স্বস্তিকার কথোপকথন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Swastika Mukherjee parambrata chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE