Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Bollywood Gossip

কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ মাধবন, আপ্লুত হয়ে মনুকেই প্রেমপ্রস্তাব দিয়ে বসলেন তনু!

গতে বাঁধা কোনও ছক ধরে অভিনয় করেননি কখনও। আর পাঁচজন গড়পড়তা নায়িকার মতো একেবারেই নন কঙ্গনা। অভিনেত্রীর দরাজ প্রশংসা আর মাধবনের গলায়।

Actor R Madhavan praises Kangana Ranaut, reveals that she’s not a stereotypical heroine

‘তনু ওয়েডস্ মনু’ ছবির প্রায় এক যুগ পার, তবে কি বাস্তবেই শান্তশিষ্ট ‘মনু’র প্রেমে পড়লেন পর্দা ‘তনু’? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৭:২৯
Share: Save:

সিনেদুনিয়ায় পর্দা আর বাস্তব যেন মিলেমিশে একাকার। পর্দার চরিত্র যেমন মাঝেমধ্যে প্রভাব বিস্তার করে বাস্তবের জীবনযাপনে, বাস্তবও কখনও কখনও অনুপ্রাণিত হয় পর্দার চরিত্র থেকেই। যেমন তনুজা ত্রিবেদী। পর্দায় তিনি যা, বাস্তবে কঙ্গনা রানাউত তার থেকে খুব বেশি আলাদা নন। পর্দায় স্বাধীনচেতা, খামখেয়ালি মেজাজের তনুর প্রেমে পড়েছিল মনু। সেই ছবির প্রায় এক যুগ পরে বাস্তবে কি শান্তশিষ্ট মনুর প্রেমেই পড়লেন কঙ্গনা তনু রানাউত? সমাজমাধ্যমে আদানপ্রদান দেখে অন্তত তাই-ই ধারণা নেটাগরিকদের একাংশের।

Bollywood Actor Kangana Ranaut And R Madhavan

পর্দায় স্বাধীনচেতা, খামখেয়ালি মেজাজের তনুর প্রেমে পড়েছিল মনু। ছবি: সংগৃহীত।

২০১১ সালে প্রথম কঙ্গনার সঙ্গে কাজ করেন মাধবন। ‘তনু ওয়েডস্ মনু’ ছবিতে কঙ্গনার বিপরীতে দেখা গিয়েছিল মাধবনকে। ২০১৫ সালে ‘তনু ওয়েডস্ মনু রিটার্নস্’ ছবির জন্য ফের জুটি বাঁধেন কঙ্গনা ও মাধবন। মাধবনের মতে, কঙ্গনা বলিউডের অন্যতম অভিনেত্রী, যাঁকে ছকে বাঁধা চরিত্রে ফেলা যায় না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাউতের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তিনি। তাঁর দাবি, ‘‘আর পাঁচজন গতে বাঁধা অভিনেত্রীর মতো একেবারেই নন কঙ্গনা।’’ মাধবনের মতে, ‘‘দু-চারটে ছবিতে গানের সঙ্গে নাচ করেই খালাস বা কেউ সপাট চড় মারলে তিনি হেঁটে চলে যাবেন— কঙ্গনা এমন নায়িকা নন।’’ পাশাপাশি মাধবন এ-ও বলেন, ‘‘কঙ্গনা অত্যন্ত প্রতিভাময়ী একজন নারী। আমার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ নারীদের মধ্যে প়ড়েন তিনি।’’

মাধবনের মুখে এ কথা শুনে আপ্লুত বলিউডের কুইন। সমাজমাধ্যমের পাতায় তনু ত্রিবেদীর ফিল্মি সংলাপই লিখে বসলেন কঙ্গনা! ‘‘শর্মাজি আপ বড়ে ডার্লিং টাইপ হো!’’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘‘শর্মাজি, আপনি আমার বড়ই পছন্দের!’’ মাধবনের প্রশংসা যে মন ছুঁয়েছে তাঁর, তা বেশ স্পষ্ট কঙ্গনার কথায়।

প্রথম দুই ছবির সাফল্যের পরে ‘তনু ওয়েডস্ মনু’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি নিয়েও কাজ শুরু হওয়ার কানাঘুষো শোনা গিয়েছিল বছর খানেক আগে। লেখক হিমাংশু শর্মা চিত্রনাট্য লেখার কাজ শুরু করেছিলেন বলেও খবর মেলে। তবে অনুরাগীদের হতাশ করে মাধবন জানান, মনুর চরিত্রে আর ফিরতে চান না তিনি। অন্য দিকে, আপাতত ‘ইমার্জেন্সি’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন কঙ্গনা। গত জানুয়ারি নাগাদ সমাজমাধ্যমে ফিরে ছবির শুটিং শেষ করার কথা জানিয়েছিলেন অভিনেত্রী। চলতি বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা ‘ইমার্জেন্সি’ ছবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE