Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

অনুরাগকে জড়িয়ে মন্তব্য, পায়েল ঘোষের বিরুদ্ধে মানহানির মামলা রিচা চাড্ডার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ অক্টোবর ২০২০ ১৩:০২
রিচা, অনুরাগ, পায়েল (বাঁ দিক থেকে)

রিচা, অনুরাগ, পায়েল (বাঁ দিক থেকে)

অভিনেত্রী রিচা চড্ডা সোমবার বঙ্গতনয়া পায়েল ঘোষের বিরুদ্ধে বম্বে হাইকোর্টে মানহানির মামলা দায়ের করেন। পায়েল দাবি করেছিলেন হুমা কুরেশি, রিচা চড্ডার মতো অভিনেত্রীরা অনুরাগের যৌন লালসার শিকার হয়েছিলেন। অনুরাগের যৌন হেনস্থা প্রসঙ্গে রিচার নাম জড়ানোয় কার্যত এই পদক্ষেপ করেন ‘ফুকরে’ অভিনেত্রী।

এ দিন আদালতে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে বিচারক এ কে মেনন অভিনেত্রীর অভিযোগ শোনেন । রিচার আইনজীবি সবিনা বেদী সচার পায়েলের থেকে ১.১ কোটি টাকা জরিমানা দাবি করেন। যদিও অভিনেত্রী পায়েল ঘোষের দিক থেকে কেউ উপস্থিত ছিলেন না। বুধবার ফের এই মামলার শুনানি হবে। অভিযুক্তদের বিরুদ্ধে সমস্ত তথ্য প্রমাণ পেশ করার নির্দেশ দেয় আদালত।

রিচার অভিযোগ অনুরাগকে জড়িয়ে তাঁর নামে যা প্রচার করা হয়েছে তা শুধু ভিত্তিহীন এবং মিথ্যেই নয়, তাঁর এত বছরের পরিশ্রমে তৈরি নাম এবং কেরিয়ারকেও তা ক্ষতিগ্রস্ত করেছে। তিনি আদালতকে জানান, পায়েলের মন্তব্যের ফলে তাঁর অপূরণীয় ক্ষতি হয়েছে। অপমান এবং অবমাননার মুখোমুখি হতে হয় অভিনেত্রীকে। আশঙ্কা প্রকাশ করে রিচা বলেন, পায়েলের এই কার্যকলাপ না থামলে তাঁর আরও বড় ক্ষতি হতে পারে।

Advertisement

আরও পড়ুন: করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়, ভর্তি হলেন বেলভিউয়ে

রিচার দাবি, অভিনেত্রী পায়েল ঘোষ তাঁর কাছে ক্ষমা চেয়ে সব তাঁকে জড়িয়ে সব বিতর্কিত ভিডিয়ো, স্বাক্ষাৎকার, টুইট তুলে নেবেন।

এছাড়াও অভিনেত্রী এবিএন তেলুগু টিভি নামের একটি চ্যানেল এবং অভিনেতা কম আর খানের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেন। এবিএন তেলুগুর ইউটিউব চ্যানেলে পায়েল ঘোষের স্বাক্ষাৎকারের সঙ্গে দু’টি গ্রাফিক ভিডিয়ো দেখানো হয়। সেখানে পরিচালক অনুরাগ কশ্যপ কী ভাবে যৌন হেনস্থা করেছিলেন সেই দৃশ্য তুলে ধরার চেষ্টা করা হয়। অন্যদিকে কমল আর খান এই ভিডিয়োগুলির একটির লিঙ্ক টুইটারে শেয়ার করেন।

আরও পড়ুন: ওয়েব মুভি দিয়ে অভিনয় জগতে যাত্রা শুরু করছেন সুস্মিতা-কন্যা রেনে​

আরও পড়ুন

Advertisement