Advertisement
১০ মে ২০২৪
Rituparna Sengupta

একদিন ঋতুপর্ণা একদিন দেবশ্রী, দোল জমাতে ‘মহাগুরু’র সঙ্গী জোড়া নায়িকা!

সিনে দুনিয়া বলছে, ঋতুপর্ণার সঙ্গে মিঠুন বাংলা-হিন্দি মিলিয়ে ছবি করেছেন, ‘কালি টোপি লাল রুমাল’, ‘দাদাগিরি’, ‘হাঙ্গামা’, ‘ভাগ্যদেবতা’।

ঋতুপর্ণা ও  দেবশ্রী

ঋতুপর্ণা ও দেবশ্রী ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২১ ১৮:৫০
Share: Save:

২ দিন ২ নায়িকা পাশে। এ বছরের দোলযাত্রা জমে গিয়েছে ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর! নিজের মুখে অবশ্য এমন কথা কোথাও ফাঁস করেননি তিনি। ছবি শেয়ার করে ক্যাপশনও দেননি। ২টো ভিডিয়ো ক্লিপিংস বলছে, এটাই ঘটবে দোলের আগের দিন আর উৎসবের দিন। কী ভাবে? ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এ দোলের আগের দিন, ২৭ মার্চ অতিথি বিচারক দেবশ্রী রায়। ২৮ মার্চ, দোলের দিন মঞ্চ মাতাবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সঙ্গে দেব আর মনামী ঘোষ তো আছেনই।

স্টার জলসার সামাজিক পাতায় দিন ২ ধরে ঘুরছে এই ক্লিপিংস। রিয়্যালিটি শো-এর হোলি স্পেশাল পর্বে সাড়ে ৯টায় শনিবার আসছেন ‘কলকাতার রসগোল্লা'। পরের দিনে একই সময়ে ‘ঋতু রঙিন’। শো-এর ফাঁকে গানের তালে দেবশ্রীর সঙ্গে নাচতে দেখা গিয়েছে মিঠুনকে। ঋতুপর্ণার নাচের সঙ্গী দেব! আবির দিয়ে রং খেলেছেন সবাই। এ ছাড়াও থাকছে অংশগ্রহণকারীদের চোখ ধাঁধানো পারফর্ম্যান্স।

সিনে দুনিয়া বলছে, ঋতুপর্ণার সঙ্গে মিঠুন বাংলা-হিন্দি মিলিয়ে ছবি করেছেন, ‘কালি টোপি লাল রুমাল’, ‘দাদাগিরি’, ‘হাঙ্গামা’, ‘ভাগ্যদেবতা’। দেবশ্রীর সঙ্গে তাঁর ছবি, ‘ত্রয়ী’, ‘যুদ্ধ’, ‘মহাগুরু’, ‘অভিমন্যু’, ‘এমএলএ ফাটাকেষ্ট’। শেয়ার হওয়া ভিডিয়ো অন্য কথা বলছে, কিছুদিন আগেই রিয়্যালিটি শো-এর মঞ্চে এসেছিলেন রবিনা ট্যান্ডন। বলি অভিনেত্রীর উপস্থিতি উপভোগ করেছিলেন মহাগুরু। কিন্তু দেবশ্রী, ঋতুপর্ণা আসতেই তিনি যেন স্মৃতিমেদুর! চোখমুখ বলেছে, মিঠুন যেন ফিরে গিয়েছিলেন তাঁর স্বর্ণযুগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rituparna Sengupta Debashree Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE