Advertisement
২২ জুলাই ২০২৪
Ronit Roy buys a new apartment

মুম্বই শহরে এ বার নতুন বাসস্থান রণিত রায়ের! কত টাকা দিয়ে ফ্ল্যাট কিনলেন অভিনেতা?

ফ্ল্যাটের স্ট্যাম্প ডিউটি লেগেছে ১.১৩ কোটি টাকা আর রেজিস্ট্রেশনে খরচ হয়েছে ৩০ হাজার টাকা।

Actor Ronit Roy buys a new apartment in Versova

রণিত রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৮:৫৯
Share: Save:

মুম্বই শহরে এ বার নতুন বাসস্থান অভিনেতা রণিত রায়ের। স্ত্রী নীলম রায়ের সঙ্গে যৌথ ভাবে একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তিনি। জানা গিয়েছে, মুম্বইয়ের ভারসোভাতে একটি ৪,২৫৮ বর্গ ফুটের ফ্ল্যাট কিনেছেন তিনি।

রণিতের এই নতুন ফ্ল্যাটে রয়েছে গাড়ি দাঁড় করানোর অভিনব ব্যবস্থা। অভিনেতার এই নতুন ফ্ল্যাটের দাম ১৮.৯৪ কোটি টাকা। ফ্ল্যাটের স্ট্যাম্প ডিউটি করতে খরচ হয়েছে, ১.১৩ কোটি টাকা আর রেজিস্ট্রেশনে ৩০ হাজার টাকা। তবে এই নতুন বাড়িতে তাঁরা কবে গিয়ে উঠছেন, তা এখনও স্পষ্ট নয়।

শুধু রণিত রায়ই নন। তাঁর আগেও বেশ কয়েক জন বলিউড তারকা নতুন বাসস্থান কিনেছেন। মুম্বইয়ের জুহুতে ৭.৭৬কোটি টাকা দিয়ে একটি নতুন বাড়ি কিনেছেন গীতিকার জাভেদ আখতার। ২০২১- এই ফ্ল্যাটের দাম ছিল ৭ কোটি টাকা। মুম্বই শহরের খুব নামজাদা এলাকা এটি। এই বহুতলের আশপাশে রয়েছে বলিউডের আরও বেশ কয়েক জন তারকাদের বাড়ি।

জাভেদ আখতারের কিছু দিন আগেই নতুন ফ্ল্যাট কিনেছেন অভিনেতা আমির খান। মুম্বইয়ের পালি হিল এলাকায় ‘বেলা ভিস্তা’ বহুতলে ৯.৭ কোটি টাকা দিয়ে একটি ফ্ল্যাট কিনেছেন। অমিতাভ বচ্চনের সম্পত্তিতেও হয়েছে নতুন সংযোজন। মুম্বইয়ের বোরিভালিতে ৭ কোটি টাকা দিয়ে দু’টি ফ্ল্যাট কিনেছেন তিনি।

তবে এঁদের সকলকে ছাপিয়ে গিয়েছেন শাহিদ কপূর ও মীরা রাজপুত। ওরলি সমুদ্র সৈকতমুখী এক বিরাট অ্যাপার্টমেন্ট কিনেছেন। এই বিলাসবহুল বাসস্থানের দাম ৬০ কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ronit Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE