×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ মে ২০২১ ই-পেপার

দেব অদর্শনে মনখারাপ রুক্মিণীর? ‘কত দিন তোমায় দেখিনি!’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৪ মার্চ ২০২১ ১৯:১০
দেব ও  রুক্মিণী

দেব ও রুক্মিণী

দেবদর্শন হয়নি অনেক দিন! মনখারাপ রুক্মিণী মৈত্রের? তেমনটাই যে জানালেন নেটমাধ্যমে।
হওয়াটাও অস্বাভাবিক নয়। টানা বেশ কিছু দিন তিনি মুম্বইয়ে। বিপুল শাহের ‘সনক’-এ বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে অভিনয় করছেন। কাজের সূত্রে বাইরে থাকায় নিজের শহরের জন্য মনখারাপ তো বটেই। তার থেকেও বেশি মনখারাপ দেবের জন্য! টুইটারে সেই কথা জানিয়েছেন রুক্মিণী। লিখেছেন ‘কত দিন তোমায় দেখিনি’। যদিও নাম উল্লেখ করেননি তিনি।

Advertisement

তবে এই পুরোটাই প্রকাশ্যে এনেছেন দেব। সঙ্গে সঙ্গে পাল্টা উত্তর দিয়েছেন, ‘আমারও একই অবস্থা! তাড়াতাড়ি ফিরে এস’। ব্যস, নেটমাধ্যমে সাড়া পড়ে গিয়েছে সঙ্গে সঙ্গে। এক অনুরাগী রসিকতা করেছেন বিষয়টি নিয়ে। মজা করে লিখেছেন, ‘আসছি আসছি’। তার পরেই ট্যুইস্ট, ‘ভেবেছি, আমাকে বলা হচ্ছে। পরে দেখলাম....’!
তবে টানা মুম্বইয়ে নেই তিনি। মাঝে ঝটিকা সফরে কলকাতা ঘুরে গিয়েছেন। একটি বেসরকারি চ্যানেলের অনুষ্ঠানের মঞ্চে দেবের নেচেছেন। তখন আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন, টানা ৭২ ঘণ্টারও বেশি না ঘুমিয়ে মুম্বই-কলকাতা যাওয়াআসা করেছেন। তাঁর কথায়, ‘‘ব্যাপারটা নিয়ে আমিও ভীষণ উত্তেজিত।


জীবনের সেরা সময় কাটাচ্ছি বলতে পারেন। কোনও দিন ভাবিনি এক সঙ্গে এত কিছু সামলাতে পারব। পরিবার, কাজ, এক শহর থেকে অন্য শহরে দৌড়ঝাঁপ। দম ফেলার ফুরসত নেই।’’
পুরস্কার মঞ্চের শ্যুটিং উপলক্ষে দেবের সঙ্গে দেখা হলেও খুবই অল্প সময় কাটিয়েছেন। মাত্র ১ দিন এক সঙ্গে ছিলেন তাঁরা। এত অল্পে মন ভরে?

Advertisement