Advertisement
০১ মে ২০২৪
Shahid kapoor

৪০ কোটিতে হবে না, আরও বেশি কিছু চান শাহিদ! তাড়াতাড়ি ধনী হতে হবে যে, বলে ফেললেন মনের কথা

কখনও কখনও শাহিদ ভেবেছেন, নিছক টাকার জন্যেই তো কোনও একটি প্রকল্পে কাজ করতে পারেন তিনি। কারণ, তাড়াতাড়ি ধনী হতে হতে কে না চায়? অতীতে তেমন চেষ্টাও করেছেন বলে জানান।

 Actor Shahid Kapoor

অর্থ উপার্জনই কি মুখ্য তাঁর কাছে? টাকা, বিলাস-বৈভবের জন্যই কি অভিনয় করছেন? খোলাখুলি জানালেন শাহিদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৫:০৫
Share: Save:

ওটিটি প্ল্যাটফর্ম হোক অথবা বড় পর্দা— অভিনেতা শাহিদ কপূরের সর্বত্র সমান বিচরণ। শোনা গিয়েছিল, তাঁর অভিনীত ‘কবীর সিংহ’ ছবিটি বক্স অফিসে বিপুল সাফল্য পাওয়ার পর নাকি এক ধাক্কায় পারিশ্রমিক অনেক বাড়িয়ে দিয়েছেন নায়ক। প্রায় ৪০ কোটি টাকা পারিশ্রমিক হাঁকছেন তিনি। এ কথা কানে যেতে অবশ্য হেসে উঠেছেন শাহিদ।

অর্থ উপার্জনই কি মুখ্য তাঁর কাছে? টাকা, বিলাস-বৈভবের জন্যই কি অভিনয় করছেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে খোলাখুলি কথা বললেন শাহিদ।

শাহিদ জানালেন, কখনও কখনও তিনি নাকি ভেবেছেন, নিছক টাকার জন্যেই তো কোনও একটি প্রকল্পে কাজ করতে পারেন তিনি। কারণ, তাড়াতাড়ি ধনী হতে হতে কে না চায়? অতীতে তেমন চেষ্টাও করেছেন বলে জানান।

কিন্তু শুধু টাকার জন্যেই কাজ করা পোষায়নি তাঁর। টাকার গুরুত্ব অবশ্য অস্বীকার করেননি অভিনেতা। শাহিদের কথায়, “টাকা কার না প্রয়োজন! কিন্তু শুধু টাকার জন্য কাজ করে মন ভরে কই? আগে করে দেখেছি, সে কাজ নিয়ে ব্যক্তিগত সন্তুষ্টি নেই। তাই কাজ দেখাব বলে কাজ করি। নিজের প্রতিভার প্রদর্শন করতে পারলে তবেই আত্মবিশ্বাস বাড়ে। ধন-সম্পদ সেই মর্যাদা দিতে পারে না।”

যদি তিনি নিছক টাকার জন্যেই কাজ করেন, সেটা অসততা হবে বলেই মনে করেন ‘হায়দার’-এর অভিনেতা। তাঁর ভিতরে এই মূল্যবোধ তৈরি করে দেওয়ার জন্য তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন তাঁর বাবা পঙ্কজ কপূর এবং মা নীলিমা আজ়িমকে। নিজের কেরিয়ারেই তিনি একশো শতাংশ মন দিয়েছেন। তা সত্ত্বেও যে খুব বেশি বিষয়ী বা অর্থলোলুপ হয়ে পড়েননি, তার পিছনে রয়েছে মা-বাবার শিক্ষাই, এমনটাই জানালেন শাহিদ।

শাহিদ অভিনীত নতুন ছবি ‘ব্লাডি ড্যাডি’ ওটিটিতে মুক্তি পাচ্ছে আগামী ৯ জুন। আব্বাস জ়াফর পরিচালিত অ্যাকশন থ্রিলার ধর্মী এই ছবিতে শাহিদ ছাড়াও মূল চরিত্রে দেখা যাবে সঞ্জয় কপূর, ডায়না পেন্টি এবং রণিত রায়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahid kapoor Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE