Advertisement
০৩ মে ২০২৪
Shatrughan Sinha-KRK

কমল ঘোর ষড়যন্ত্রের শিকার, অভিনেতা-সমালোচকের গ্রেফতারির বিরুদ্ধে সোচ্চার শত্রুঘ্ন সিংহ

কমল রশিদ খানের পক্ষে মুখ খুললেন শত্রুঘ্ন সিংহ। তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। টুইট করলেন অভিনেতা। ন্যায় বিচার চেয়ে ভগবানের কাছে প্রার্থনা করলেন শত্রুঘ্ন।

কমল আর খানের পক্ষ নিয়ে মুখ খুললেন প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিংহ।

কমল আর খানের পক্ষ নিয়ে মুখ খুললেন প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিংহ। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ২০:৩৫
Share: Save:

বলি অভিনেতাদের সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেছেন। এই অপরাধে আপাতত পুলিশি হেফাজতে অভিনেতা কমল আর খান। শুধুই বিতর্কিত টুইট নয়, তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগও রয়েছে। এই কমল আর খানের পক্ষ নিয়ে মুখ খুললেন প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিংহ।

সোমবার অভিনেতা লেখেন, ‘কমল রশিদ খান এক জন স্বয়ংসম্পূর্ণ মানুষ। শত বাধা পার করে নিজের জায়গা তৈরি করেছেন তিনি। ভগবানের আশীর্বাদ রয়েছে তাঁর মাথার উপর। শুধু এটুকু নয়, অভিনেতা আরও যোগ করেন, ‘তাঁর সবচেয়ে বড় সম্পদ হল আত্মবিশ্বাস। সমাজের নানা প্রতিকূলতা থাকা সত্ত্বেও নিজের মতামত প্রকাশ করতে তিনি ভয় পান না’।

প্রবীণ অভিনেতার মতে, কমলের বিরুদ্ধে ঘোর ষড়যন্ত্র করা হয়েছে। তিনি পরিস্থিতির শিকার। কমলের জন্য ভগবানের কাছে প্রার্থনা করেন শত্রুঘ্ন। তিনি লেখেন, ‘ঈশ্বর ওর মঙ্গল করুন। আশা করি কমল ন্যায় বিচার পাবেন’।

প্রসঙ্গত, ৩০ অগস্ট কমলকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজাতে পাঠায় বোরিভালি আদালত। ২০২০ সালে ঋষি কপূর, ইরফান খান-সহ বিভিন্ন বলি তারকাদের বিরুদ্ধে বিতর্কিত টুইটের অভিযোগে তাঁর বিরুদ্ধে এফআইআর করা হয়। পরে এই অগস্টে তাঁকে মুম্বই বিমানবন্দর থেকে তাঁকে গ্রেফতার করে মহারাষ্ট্র পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shatrughan Sinha KRK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE