• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সহকর্মীর গালে বন্ধুত্বের চুমু, ভাইরাল হতেই শাসানি শ্রুতির!

Shruti Das
দীর্ঘদিনের সহকর্মী শুভমের সঙ্গে শ্রুতি।

অভিনেত্রী শ্রুতি দাস জানিয়ে দিলেন কেউ মন্দ বললেই ব্লক করবেন তাঁকে, ‘নোংরা কমেন্ট দেখলেই ব্লক’। 

কেন এমন বললেন তিনি?

গত শনিবার  তিনি একটি ফটো শ্যুট করেছিলেন মেকআপ আর্টিস্ট শুভম চক্রবর্তী ও তাঁর টিমের সঙ্গে। অ্যালবামের নাম ‘স্বর্ণপ্রিয়া’। গয়নায়, শাড়িতে, বধূবেশে শ্রুতির লুক । ফটো শ্যুটের পরেই দীর্ঘদিনের সহকর্মী শুভমের গালে তিনি চুমু খান। শুভমও তাঁর গালে ফিরিয়ে দেন পাল্টা আদর। সেই ছবিই সোশ্যালে পোস্ট করে এমন কড়া সতর্কবাণী দিলেন অভিনেত্রী।

কেন?

আনন্দবাজার ডিজিটালকে দেওয়া একাধিক সাক্ষাৎকারে শ্রুতি জানিয়েছেন, পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে সম্পর্ক শুরুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড ট্রোল হচ্ছেন তাঁরা। ‘‘কেউ স্বর্ণকে বলছে, আর মেয়ে পেলেন না! শেষে হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে প্রেম করতে হচ্ছে!’’ ক্ষোভের সঙ্গে বলেছেন অভিনেত্রী। কেউ আবার তাঁকেও খোঁটা দিয়েছেন, বাবার বয়সী বর বেছেছেন কেরিয়ার পোক্ত করতে।

এ বার সম্পর্কে থাকা সত্ত্বেও অন্য সহকর্মীকে আদর করছেন। তিনিও আদর নিচ্ছেন এগুলো দেখে  নেটাগরিকরা যাতে খারাপ মন্তব্য না করে  সম্ভবত তাই আগেভাগেই নেটাগরিকদের সাবধান করেছেন তিনি।

এই ধরনের ছবি দেখলে তাঁর ‘বাবি’ স্বর্ণেন্দু কিছু ভাববেন না? অভিনেত্রীর দাবি, কাজের দুনিয়ায় তাঁরা প্রচণ্ড প্রফেশনাল। তাছাড়া স্বর্ণেন্দু জানেন, তাঁকে ছেড়ে শ্রুতির আর কোথাও যাওয়ার উপায় নেই। একই ভাবে পরিচালকও নিজেকে সঁপে দিয়েছেন অভিনেত্রীর কাছে।

বড় পর্দায় নিজের বিপরীতে নায়ক হিসাবে অনির্বাণকে চান শ্রুতি।

শ্রুতি আরও জানিয়েছেন, নতুন বছরে নতুন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। একদম ভিন্ন চরিত্রে। সেই ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু নন। ‘‘লোককে আর মুখ খুলতে দিতে চাই না। তাই এক্ষুণি এক প্রোজেক্টে এক সঙ্গে কাজ করতে চাইছি না। যাতে কেউ বলতে না পারে, স্বর্ণ শ্রুতিকে কাজ পাইয়ে দিচ্ছে।’’

আরও পড়ুন: ২ গোলে ডার্বি জয় মোহনবাগানের, নেচে আসর জমালেন নীল

 ধারাবাহিকের পাশাপাশি ছবিতে অভিনয়েরও নাকি ডাক পাচ্ছেন তিনি। তবে এক্ষুণি ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় যেতে রাজি নন ‘নয়ন’। বললেন, ‘‘এখনও অনেক শেখা বাকি। আরও পোক্ত হই অভিনয়ে। তার পর অবশ্যই যাব বড় পর্দায়।’’

আরও পড়ুন: সেন্সরের কাঁচি, ‘ইন্দু কি জওয়ানি’ থেকে বাদ দিল্লিতে নারী নিগ্রহের উপর সংলাপ

কার বিপরীতে নিজেকে দেখতে চান শ্রুতি? পরিচালক হিসেবেই বা কাকে পছন্দ তাঁর? উত্তেজিত ভাবে জানালেন, অনির্বাণ ভট্টাচার্যকে ‘নায়ক’ হিসেবে তাঁর চাই-ই। পরিচালক অবশ্যই স্বর্ণেন্দু সমাদ্দার।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন