Advertisement
১১ মে ২০২৪
Sonamoni Saha

Sonamoni New Serial: আমার চোখে ‘শঙ্খ-মোহর’ জুটিই সেরা: সোনামণি

অনেকদিন হল শেষ হয়েছে ‘মোহর’। এ বার নতুন রূপে আসছেন সোনামণি সাহা। নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’।

সোনামণির চোখে সেরা জুটি

সোনামণির চোখে সেরা জুটি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১২:৪৮
Share: Save:

সেই ফ্লোর, সেই স্টুডিয়ো, সেই মানুষ। বদলে গিয়েছে শুধুই চরিত্ররা। আসছে নতুন গল্প। রাধিকা হয়ে দর্শকের সামনে ফিরছেন সোনামণি সাহা। নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। ইতিমধ্যে সামনে এসেছে প্রচার ঝলকও। আবারও লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কাজ। সঙ্গে আবার নতুন নায়ক। সপ্তর্ষি মৌলিক। আনন্দবাজার অনলাইনের তরফে নায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে, সোনামণি বলেন, “লীনাদির সংস্থায় মোহর করেছিলাম। খুব ভাল লেগেছে। শিল্পীদের খুব যত্নে রাখেন লীনাদি। তাই নতুন কোনও সংস্থায় কাজ করার থেকে এখানে থাকাই ভাল। আর দিদির গল্প, লেখা নিয়ে তো কোনও কথাই হবে না। উনি আমাকে চিকিৎসক, অধ্যাপক যা-ই করুন না কেন, তা ভালই হবে।”

আর শঙ্খ-মোহর জুটির জনপ্রিয়তা কি ভাঙতে পারবে এই নতুন জুটি? নায়িকার স্পষ্ট উত্তর, “শঙ্খ-মোহর জুটির জনপ্রিয়তা আমি কখনই নষ্ট করতে চাই না। তবে এই নতুন জুটিও মানুষের ভালবাসা পাক, এটাও চাই। তবে আমার চোখে এখনও শঙ্খ-মোহর জুটি সেরা।” এই নতুন ধারাবাহিকে সপ্তর্ষির চরিত্রের নাম পোখরাজ। রাধিকা ও পোখরাজ দু’জনেই চিকিৎসাবিদ্যার ছাত্র। কে, কাকে টেক্কা দেবে সেই নিয়েই গল্পের শুরু। এ বার নতুন ধারাবাহিকে রাধিকা-পোখরাজ জুটির এই টক-ঝাল-মিষ্টি সম্পর্ক দর্শকের কতটা মন জয় করে, তারই অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE