Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ অক্টোবর ২০২১ ই-পেপার

‘ভাই-বোনের নোংরামি’, সোশ্যাল মিডিয়ায় তাঁকে ঘিরে কুরুচিকর মন্তব্যের জবাব সৌরভের  

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ জানুয়ারি ২০২১ ১৪:০৬
সৌরভ দাস

সৌরভ দাস
ইনস্টাগ্রাম

বিধানসভা নির্বাচনের আগেই রাজনৈতিক চাপানউতর শুরু হয়েছে বাংলাজুড়ে। দলত্যাগ ও দলযোগ-এর হিড়িক দেখে বিভ্রান্ত রাজ্যবাসী। শুক্রবার সকালে সরকারি ভাবে তৃণমূলে যোগ দিয়েছেন টলিউড অভিনেতা সৌরভ দাস। যোগ দিতে না দিতেই কয়েক ঘণ্টার মধ্যে তাঁর একটি নতুন ভিডিয়োটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নেটদুনিয়ায় সমালোচনার মুখে পড়েন সৌরভ দাস।

কী রয়েছে সেই ভিডিয়োয়?

দেখা যাচ্ছে, একটি ক্লাবের সমাবে‌শে সকলের মাঝখানে দাঁড়িয়ে বক্তৃতা দিচ্ছেন সৌরভ। স্পষ্ট যে, একটি আনন্দ মুহূর্ত পালন করা হচ্ছে। সৌরভ এক মহিলাকে তাঁর বাঁ হাত দিয়ে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন। ভিডিয়োর উপরে গোল করে দেওয়া হয়েছে এক অংশ, তাঁর হাতের অবস্থান বোঝানোর জন্য। দেখা যাচ্ছে মহিলার বুকের উপর সৌরভের হাত।

Advertisement

ভিডিয়োর কমেন্টে নিজেদের ক্ষোভ প্রকাশ করেছেন নেটাগরিকরা। কে‌উ লিখেছেন, ‘শীঘ্রই আসছে চরিত্রহীন ৪’। কেউ বা আবার লিখলেন, ‘মহাপুরুষ মনে হয় ভুলে গিয়েছিলেন যে সামনে কেউ ভিডিয়ো করছে।’ হাওয়ায় একটি তথ্য ভেসে এসেছিল, ওই মহিলা সৌরভেরই বোন। তার পর সেই নিয়েও লেখালেখি চলে নেটদুনিয়াজুড়ে।

এই ঘটনার বেশ কয়েক ঘণ্টা বাদে নিজের ইনস্টাগ্রামে আরেকটি ভিডিয়ো পোস্ট করলেন সৌরভ দাস। স্বপক্ষে যুক্তি দিলেন অভিনেতা। ভিডিয়োটি ওই একই দিনের। কেবল দৈর্ঘ্য বেশি তাই নয়, অন্য অ্যাঙ্গেল থেকে রেকর্ড করা গোটা ঘটনাটি। ভিডিয়োটির মাধ্যমে অভিনেতা কার্যকারণ সূত্রটি বোঝাতে চাইলেন। আর তাই লিখলেন, ‘ছোট ছবি দেখলে? এ বার বড়োটা দেখো।’ তার পর বড় একটি পরিচ্ছেদে সে দিনের ঘটনার কথা উল্লেখ করলেন অভিনেতা। জানা গেল, তাঁর সাম্প্রতিকতম জন্মদিন উপলক্ষে সবাই একত্র হয়েছিলেন। সৌরভের অনুরাগীরা তাঁর জন্মদিন পালন করতে এসেছিলেন সেই ক্লাবে। তাঁর বাঁ পাশের ভদ্রলোক সৌরভের বাবা। এবং যে মহিলাকে জড়িয়ে ধরে দাঁড়িয়েছিলেন, তিনি সৌরভের নিজের বোন। এই প্রথম এত জনকে তাঁর জন্মদিন পালন করতে দেখে আবেগতাড়িত হয়ে গিয়েছিলেন বলে জানালেন অভিনেতা। অভিনেতার বক্তব্য, স্কুলের লাস্ট বেঞ্চার ছিলেন তিনি। বাবা-মায়ের তাঁকে নিয়ে যথেষ্ট হতাশা ছিল। আর আজ তাঁর জন্য গর্বিত সেই বাবাই। তাঁর চোখের জল মুছিয়ে দিচ্ছিলেন। লিখলেন, ‘বোনটাও কেঁদে ফেলল। ওর চোখের জল মোছাচ্ছি আর ও আমার কানে কানে বলছে, দাদা! মালদা থেকে লোক এসেছে তোকে জাস্ট উইশ করতে। ভাব! সারা রাত শিয়ালদহ স্টেশনে ঘুমিয়েছে।’


পোস্টের তলায় হার্ট ইমোজি ও হাততালি দিয়ে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও পরিচালক রাজ চক্রবর্তী ভালবাসা জানালেন সৌরভকে।

এই মুহূর্তে দু’ভাগে বিভক্ত নেটদুনিয়া। কারওর কারওর মতে, বোন ও দাদার সম্পর্ক নিয়ে নোংরামো করা হচ্ছে। এটার পিছনে রাজনৈতিক কারণ রয়েছে। কেউ আবার বলছেন, বোন হলেও ওই ভাবে জড়িয়ে ধরাটাকে ন্যায্যতা দেওয়া যায় না।

এই বিষয়ে সরাসরি কথা বলার জন্য সৌরভ দাসকে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল আনন্দবাজার ডিজিটাল থেকে। কিন্তু ফোনে ধরা যায়নি তাঁকে।

আরও পড়ুন

Advertisement