Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Sourav Saha

শাসকদলের প্রার্থীর জন্য নেটমাধ্যমে ভোট চাইছেন স্বয়ং ‘শ্রীরামকৃষ্ণ’!

খবর, রাজনৈতিক আবহে বড় হয়ে ওঠা সৌরভের কাছেও নাকি একাধিক দল ডাক পাঠিয়েছিল।

সৌরভ সাহা।

সৌরভ সাহা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ২০:১৪
Share: Save:

এক অভূতপূর্ব ঘটনা ঘটল ২১-এর ষষ্ঠ দফা নির্বাচনে! স্বয়ং শ্রীরামকৃষ্ণ ভোট ভিক্ষা করলেন শাসকদলের প্রার্থীর জন্য! বৃহস্পতিবার সকালে নিজের সামাজিক পাতায় তিনি ভোট চেয়েছেন খড়দহের প্রার্থী কাজল সিংহের জন্য। কী লিখেছেন পোস্টে? জি বাংলার ‘রাণী রাসমণি’ খ্যাত ‘গদাধর’ ওরফে সৌরভ সাহার আন্তরিক অনুরোধ, ‘ক্ষুদ্র স্বার্থ ও দলতন্ত্রের বাইরে গিয়ে আাপমর মানুষকে যিনি ভালবাসতে জানেন তার নাম কাজল সিংহ’। তার পরেই অকপট স্বীকারোক্তি, তিনি তাঁর দলের সদস্য নন। তবুও কাজল সৌরভকে ভীষণ ভালবাসেন। সৌরভ দলীয় স্বার্থের ঊর্ধ্বে উঠে সমর্থন জানিয়েছেন কাজলকে, ‘১ নম্বর বোতাম টিপে কাজল সিংহকে জয়ী করুন। আপনার একটি ভোট খড়দহের ভবিষ্যত গড়বে’।

খবর, রাজনৈতিক আবহে বড় হয়ে ওঠা সৌরভের কাছেও নাকি একাধিক দল ডাক পাঠিয়েছিল। পর্দার ‘গদাধর’ সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, এক্ষুণি প্রত্যক্ষ রাজনীতিতে যোগদানের ইচ্ছে তাঁর নেই। আপাতত তিনি মন দিয়ে অভিনয়টাই করে যেতে চান।

ভবিষ্যতে রাজনীতিতে এলে কোন দলে যোগ দেবেন? জানা সম্ভব হয়নি। বাস্তবের শ্রীরামকৃষ্ণ সর্বধর্মসমন্বয়ের কথা বলেছিলেন ‘যত মত তত পথ’ বাণীর মধ্যে দিয়ে। আর পর্দার ‘গদাধর’? তিনি দেখিয়ে দিলেন, চাইলে সর্বদলীয় সমন্বয়ও সম্ভব!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Sourav Saha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE