Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Susmita Dey: ‘দাদা’-র হাতে চুম্বনের পরেই প্রকাশ্যে প্রেমিক! কার সঙ্গে সম্পর্কে ‘অপু’ সুস্মিতা?

এত গোপন প্রেম হঠাৎ প্রকাশ্যে! এ বার কি তা হলে চার হাত এক হওয়ার পালা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৪ জানুয়ারি ২০২২ ১৫:২৬
Save
Something isn't right! Please refresh.
সুস্মিতা দে।

সুস্মিতা দে।

Popup Close

রচনা বন্দ্যোপাধ্যায় গোপন কথা ফাঁস করতে পটু। তাঁর রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ১’-এ এলে রেহাই নেই কারও। সঞ্চালিকা চোখা প্রশ্নবাণে অনায়াসে ধরাশায়ী করেন তারকা প্রতিপক্ষকে। প্রকাশ্যে আসে তাঁদের প্রেম, বিরহ, ছেলেবেলার দুষ্টুমি— সব কিছুই। কিছু দিন আগে শো-এ এসেছিলেন ‘অপরাজিতা অপু’। রচনা যথারীতি তাঁকে প্রশ্নবাণে বিঁধেছেন। ‘অপু’ ওরফে সুস্মিতাও মনে জমে থাকা যাবতীয় খুঁটিনাটি ফাঁস করেছেন। কিন্তু তিনিও যে সঞ্চালিকাকে ঘোল খাইয়েছেন, কে জানত! শো-এ নয়, ২৩ জানুয়ারি তিনি প্রথম প্রকাশ্যে এনেছেন তাঁর প্রেমকথা। দাদাগিরিতে দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাতে চুম্বনের ছবি, ভিডিয়োর পরে এই পোস্টও ভাইরাল। ওই দিন প্রেমিক অনির্বাণ রায়ের জন্মদিন।

শুভেচ্ছা জানাতে নায়িকা নিজের সঙ্গে অনির্বাণের তোলা একাধিক ছবি দিয়ে রিল ভিডিয়ো বানিয়েছেন। সেই ভিডিয়ো পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। লিখেছেন, ‘আজ তোমার বিশেষ দিন। সব সেরা ঘটনা আজ তোমার জন্য তোলা থাকুক। তেমনই প্রার্থনা জানাই। যেখানে তোমার উপস্থিতি সেখানেই তোমার প্রতিভা ঝলমলিয়ে ওঠে। সেই আলোয় আমার জীবনের সমস্ত সমস্যার সমাধান নিজে থেকেই হয়ে যায়। এ ভাবেই তোমার-আমার জীবন আরও উজ্জ্বল হোক।’ জন্মদিন উপলক্ষে এক রাশ ভালবাসা এবং শুভেচ্ছাও জানিয়েছেন অভিনেত্রী। লেখার পাশে জ্বলজ্বল করছে ভালবাসার চিহ্ন।

Advertisement

কে এই অনির্বাণ রায়? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল সুস্মিতার সঙ্গে। মিষ্টি হাসির সঙ্গে ছোট্ট জবাব দিয়েছেন তিনি, ‘‘এক্ষুণি এ বিষয়ে কিচ্ছু বলব না।’’ কিন্তু প্রেম কি চাপা থাকে? টেলি পাড়ায় কান পাততেই গুঞ্জন, মালদার ছেলে অনির্বাণ পেশায় অনুষ্ঠানের আয়োজক। গত দু’বছর ধরে চুপিসারে প্রেম চলছে। একটি সৌন্দর্য প্রতিযোগিতা থেকে আলাপ তাঁদের। সেই ছবিও রয়েছে ‘অপু’র রিল ভিডিয়োয়। টেলি পাড়া-সহ ধারাবাহিকের সেটের প্রায় সবাই জানেন ঘটনাটি। এই কারণেই সুস্মিতার নাকি স্টুডিয়োয় ডাক নাম ‘মালদা’! ধারাবাহিকে তিনি ‘মালদার বিডিও’। প্রেমিকের ডাকে সাড়া দিয়ে প্রায়ই নানা অনুষ্ঠানেও যোগ দেন অভিনেত্রী।

এত গোপন প্রেম হঠাৎ প্রকাশ্যে! এ বার কি তা হলে চার হাত এক হওয়ার পালা? হাসি ছাড়া কোনও জবাব মেলেনি সুস্মিতার থেকে। এই একটি বিষয়ে এখনও ধোঁয়াশা টেলি পাড়াতেও।



Something isn't right! Please refresh.

Advertisement