Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sushmita Dey

Aparajita Apu: পর্দায় নয়, বাস্তবে মাথায় চোট, বেসরকারি হাসপাতালে ভর্তি ‘অপু’ সুস্মিতা দে

চিত্রনাট্যের খাতিরে পর্দায় দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন সুস্মিতা। বাস্তবেও এমন ঘটবে কে জানত!

চোট পেয়ে শয্যাশায়ী সুস্মিতা

চোট পেয়ে শয্যাশায়ী সুস্মিতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ২১:৫২
Share: Save:

পর্দায় অঘটন ঘটেছিল। সে যে বাস্তবেও সত্যি হবে কে জানত! বাড়ির বাথরুমে পা পিছলে পড়ে মাথায় চোট পেলেন সুস্মিতা দে ওরফে অপু। ধারাবাহিক ‘অপরাজিতা অপু’তে তাঁকে ঘিরেই গল্প। কিছু দিন আগে চিত্রনাট্যের খাতিরে পর্দায় দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। আনন্দবাজার অনলাইনকে সুস্মিতা জানিয়েছেন, রবিবারের ঘটনায় মাথায় ভাল রকম চোট পাওয়ায় ঝুঁকি না নিয়ে ভর্তি হয়েছেন নামী বেসরকারি হাসপাতালে। হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন মঙ্গলবার।

হাসপাতাল থেকে ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ছবিও দিয়েছেন অভিনেত্রী। হাতে চ্যানেল করা। মাস্কে মুখ ঢেকে হাসপাতালের বিছানায় শুয়ে। ফোনে সুস্মিতা জানিয়েছেন, ‘‘অভিনয়ের কারণে যে পোশাক পরতে হয়েছিল, তার সঙ্গে এই হাসপাতালের পোশাকের কী ভীষণ মিল! আমার শ্যুটের সময়েই কেন জানি না মনে হত, বাস্তবেও এমন কিছু হবে না তো! সেই ভয়টাই সত্যি হল।’’

টানা হুইলচেয়ারে বসে অভিনয়। তার পরেই সদ্য ফের আগের মতো উঠে দাঁড়িয়ে অভিনয় শুরু করেছিলেন সুস্মিতা। আচমকা দুর্ঘটনায় আপাতত তাতে দাঁড়ি পড়েছে। যদিও অভিনেত্রীর কথায়, বেশি দিন ছুটি হয়তো তিনি পাবেন না। বড় জোর আরও একটি দিন বিশ্রাম নিয়েই ফিরে যেতে হবে স্টুডিয়োয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Dey Television Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE