Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

যত ভাব, তত আড়ি ক্রুশল-স্বস্তিকার?

‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে কর্ণ-রাধিকা যতটাই কাছাকাছি, সেটে ততটাই দূরে দূরে তাঁরা! বিহাইন্ড দ্য সিন বলছে, সারাক্ষণ ‘তু তু ম্যায় ম্যায়’ কর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৮ নভেম্বর ২০২০ ১৫:৩৫
জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকে কুশল-স্বস্তিকার কেমিস্ট্রি জমে ক্ষীর।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকে কুশল-স্বস্তিকার কেমিস্ট্রি জমে ক্ষীর।

পর্দায় যেটা দেখছেন বাস্তবে মোটেই তেমনটা নাকি ঘটছে না। ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে কর্ণ-রাধিকা যতটাই কাছাকাছি, সেটে ততটাই দূরে দূরে তাঁরা! বিহাইন্ড দ্য সিন বলছে, সারাক্ষণ ‘তু তু ম্যায় ম্যায়’ করেই চলেছেন ক্রুশল আহুজা, স্বস্তিকা দত্ত।

সেই খুনসুটি ক্যামেরাবন্দি হয়ে সোশ্যাল মিডিয়াতেও ঘুরছে। একে অন্যের বিরুদ্ধে কত নালিশ! ক্রুশল রীতিমতো ব্যঙ্গের সুরে বলছেন, ‘ইসসে ম্যায় ক্যায়া কহুঁ?’ স্বস্তিকাও সঙ্গে সঙ্গে ফুঁসে উঠছেন, ‘ইয়ে লড়তা হ্যায়, ঝগড়তা হ্যায়, দিওয়ানা হ্যায়....’ বলে। ক্রুশলও অবশ্য কমতি যান না।

তার পরেও জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকে কুশল-স্বস্তিকার কেমিস্ট্রি জমে ক্ষীর। নেপথ্যে যতই কোমর বেঁধে ঝগড়া করুন, পর্দায় সমস্ত মান-অভিমানের পালা চুকিয়ে কর্ণ-রাধিকা কাছাকাছি। দীর্ঘ বিরহের পর জুটিকে স্বস্তিতে প্রেম করতে দেখে খুশি অনুরাগীরাও। টিআরপি রেটিংয়েও ছায়া পড়েছে তার।

Advertisement

A post shared by BRISTI (@swastikafan775) on

ব্যক্তিগত জীবনে? স্বস্তিকার দাবি, ‘‘ক্রুশলের সঙ্গে আমার কিচ্ছু নেই। ভাল বন্ধু আমরা, কমফোর্ট জোন একে অন্যের। কাজের প্রতি প্রচণ্ড মনোযোগী।’’

তা হলে সোশ্যাল পেজের ভিডিয়ো! ‘কর্ণ-রাধিকা’র দাবি, ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর ফ্লেভার আবার রি-ক্রিয়েট করা যায় কি না, সেটাই দেখছিলেন তাঁরা।

বাস্তবে এই স্বাদ কবে পাবেন দর্শক? হিমাচল প্রদেশে প্রতিবার একাই ঘুরতে যাবেন ক্রুশল? হিমাচল তো স্বস্তিকারও ভীষণ পছন্দের...!

আরও পড়ুন

Advertisement