Advertisement
২৫ মে ২০২৪
Sweta Bhattacharya

‘আমি অকৃতজ্ঞ নই, সংসারের ভার টানার জন্য ধারাবাহিক করা প্রয়োজন’, ক্ষোভ উগরে দিলেন শ্বেতা

জন্মদিন মানেই তা সবার কাছেই খুব বিশেষ। অভিনেত্রী শ্বেতার জন্যও তা আলাদা কিছু নয়। এরই মধ্যে নতুন গুঞ্জন তাঁর নতুন ধারাবাহিক নিয়ে। গুজব শুনে ক্ষিপ্ত অভিনেত্রী।

গুজব শুনে রেগে লাল শ্বেতা।

গুজব শুনে রেগে লাল শ্বেতা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১৫:১৬
Share: Save:

“আমি অকৃতজ্ঞ নই”, জন্মদিনে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। ২১ সেপ্টেম্বর অভিনেত্রীর জন্মদিন। এই বিশেষ দিনটা বাড়িতে পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন তিনি। সারা দিন আজ আর কোনও কাজ নয়, শুধুই মা আর বাকিদের জন্য সময়। সদ্য শেষ করেছেন প্রথম ছবি ‘প্রজাপতি’র শ্যুটিং। কয়েক দিনের মধ্যেই শুরু হবে ছবির ডাবিং। জন্মদিনের শুভেচ্ছা জানাতে আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হয়। ফোন তুলেই তাঁর প্রথম কথা, “আজ আমি বাড়িতেই। পোলাও দিয়ে শুরু করেছি , দিনটা শেষ করার ইচ্ছা বিরিয়ানি দিয়ে।”

‘যমুনা ঢাকি’ ধারাবাহিক শেষের পরেই বড় পর্দায় হাতেখড়ি হতে চলেছে অভিনেত্রীর। এর মধ্যেই খবর নায়িকা নাকি স্নেহাশিষ চক্রবর্তীর প্রযোজক সংস্থা ছেড়ে নাম লিখিয়েছেন সুশান্ত দাসের সংস্থায়। জি বাংলার নতুন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। শোনা যাচ্ছে অভিনেত্রীর দাবি, একই ধরনের গল্পে কাজ করতে করতে নাকি তিনি ক্লান্ত হয়ে পড়েছিলেন। আর এই কথারই তীব্র প্রতিবাদ করছেন তিনি। শ্বেতা বলেন, “এই ধরনের কথা আমি কখনও বলিনি। স্নেহাশিষদার কাছে আমি কৃতজ্ঞ। ওখান থেকেই আমার উত্থান। অগ্রাহ্য করি কী করে! তা ছাড়া আমি নিজেই জি বাংলাকে বলি আমি ধারাবাহিক করতে চাই। আমার মাথার উপর সংসারের দায়িত্ব আছে। তাই ছবির ভরসায় শুধু বসে থাকলে আমার চলবে না।”সূত্র বলছে, এখনও পর্যন্ত ধারাবাহিকের চুক্তি সই করেননি শ্বেতা। টাকাপয়সা সংক্রান্ত আলোচনা এখনও বাকি। সেটা ঠিক হলেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sweta Bhattacharya Actor Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE