Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rahul Dev Bose

রাহুলের নতুন নায়িকা অনুষা বিশ্বনাথন, নতুন ছবির পরিচালক কে?

জুটিতে রাহুল-অনুষা। শুরু হয়েছে শ্যুটিং। জি বাংলা অরিজিনালসের নতুন ছবিতে দেখা যাবে তাঁদের। পরিচালক আদিত্য সেনগুপ্ত।

এ বার অনুষা বিশ্বনাথনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রাহুল।

এ বার অনুষা বিশ্বনাথনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রাহুল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫৩
Share: Save:

কখনও ছোট পর্দা, কখনও বড় পর্দা, কখনও আবার বিজ্ঞাপনী ছবি। তাঁর বিচরণ সর্বত্র। রাহুল দেব বসু। বেশ অনেক দিন হয়ে গেল ছোট পর্দায় দেখা যায়নি তাঁকে। যেটুকু দেখা গিয়েছে, তাতে মন ভরেনি দর্শকের। আরও বেশি করে রাহুলকে দেখার অপেক্ষায় তাঁর অনুরাগীরা। এল নতুন খবর। এ বার অনুষা বিশ্বনাথনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা। ‘জি বাংলা সিনেমা অরিজিনালস’-এর নতুন ছবির জুটি রাহুল এবং অনুষা। পরিচালক আদিত্য সেনগুপ্ত। গল্প কী? অশোক কানন স্টুডিয়োয় ধারাবাহিক ‘আলোর ঠিকানা’র শ্যুটিংয়ে তখন চূড়ান্ত ব্যস্ত রাহুল। এই ধারাবাহিকে একটি ক্যামিয়ো চরিত্রে দেখা যাবে তাঁকে। সেই শটের ফাঁকেই আনন্দবাজার অনলাইনের তরফে এই নতুন টেলিফিল্ম প্রশ্ন করা হলে তিনি জানান ২০ সেপ্টেম্বর থেকে শ্যুটিং।

রাহুল বলেন, “আদিত্য আমার ছোটবেলার বন্ধু। আমি আর অনুষা ছাড়াও দেখা যাবে আরও পরিচিত মুখকে, যা এখনই বলা যাবে না। আর পুজোর আগে শ্যুটিং হচ্ছে মানে ছবিতে পুজো পুজো গন্ধ তো থাকবেই।”

‘তরুলতার ভূত’, ‘আয় খুকু আয়’, ‘শহরের উষ্ণতম দিনে’— এরই মধ্যে তিনটে ছবি করে ফেলেছেন। এর মধ্যে মুক্তি পেয়ে গিয়েছে একটি ছবি। এখন অভিনেতা হিসাবে আরও নতুন নতুন ভাবে দর্শকের সামনে আসার প্রচেষ্টায় রাহুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Dev Bose Anusha Viswanathan Upcoming Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE