Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Faisal Khan

দীর্ঘ দিন ‘বন্দি’ ছিলেন আমির খানের বাড়িতে, তাই ‘বিগ বস্’-এ যেতে চান না ফয়জল

ভাই আমির খানের বাড়িতে বন্দি ছিলেন ফয়জল খান। কী কারণে ‘বিগ বস্’-এ অংশগ্রহণ করেননি তা এক সাক্ষাৎকারে জানান ফয়জল খান।

আমির খানের বাড়িতে অনেক দিন বন্দি ছিলেন তাঁর ভাই ফয়জল খান।

আমির খানের বাড়িতে অনেক দিন বন্দি ছিলেন তাঁর ভাই ফয়জল খান। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১১:১৪
Share: Save:

‘বিগ বস্’ মানেই বন্ধ ঘর, প্রতিযোগীদের মধ্যে ঝামেলা, রেষারেষি। এই কারণেই ‘বিগ বস্’-এ অংশগ্রহণ করেননি ফয়জল খান। অনুষ্ঠান নিয়ে কথা বলার সময় নিজের ব্যক্তিগত জীবন নিয়েও মুখ খুললেন তিনি। এক সাক্ষাৎকারে ফয়জল বলেন, ‘‘আমার ভাই আমিরের বাড়িতেও আমি বন্দি ছিলাম। ঘরে বন্দি থাকতে কেমন লাগে তা জানি। খাঁচার ভিতর বন্দি থেকে কোনও মজা নেই।’’ ‘বিগ বস’ শো’র নিয়ম নিয়েও কথা বলেছেন তিনি। ‘‘এই শো’তে সবাই সবার বিরুদ্ধে কথা বলে। ঝগড়া, মারপিট হয়। আবার কাজও দেওয়া হয়। ওখানে প্রতিযোগীদের মানসিক দৃষ্টিভঙ্গি নিয়ে খেলা করা হয়। এগুলোর জন্য টাকাও দেওয়া হয়। আমার অত টাকার দরকার নেই।’’ এই প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘‘আমি স্বাধীন ভাবে আমার জীবন বাঁচতে চাই যা জলের ধারার মতো বয়ে যাবে। স্বেচ্ছায় খাঁচার ভিতর কেন বন্দি হতে চাইব? কেউই তা চাইবেন না। সবাই স্বাধীন থাকতে চান।’’

কথা বলার মাঝে আমির খানের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘লাল সিংহ চড্ডা’ নিয়েও কথা ওঠে। ফয়জল বলেন, ‘‘চার বছর পর ভাই সিনেমা করেছে, আরও চিন্তাভাবনা করে ওকে স্ক্রিপ্ট নির্বাচন করতে হত। ছবি মুক্তি পাওয়ার ঠিক পরে না হলেও, আমি সিনেমাটি দেখেছি। ছবির কিছু কি‌ছু জায়গা আমার ভালও লেগেছে। তবে, পুরো ছবিটা ভাল লাগেনি। আমির খানের মতো বড় মাপের তারকার কাছে দর্শক ভাল অভিনয়, ভাল ছবি আশা করেন। কিন্তু এই ছবি দর্শককে মুগ্ধ করার মতো নয়।’’ দীর্ঘ দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন ফয়জল। বর্তমানে তিনি তাঁর পরিবারের সঙ্গে রয়েছেন। আমিরের সঙ্গে তাঁর যোগাযোগ কতটা তা জিজ্ঞাসা করলে তিনি জানান, আমির তাঁর নিজের কাজ নিয়ে ব্যস্ত। ফয়জলও তাঁর জীবন নিয়ে ব্যস্ত। ‘‘বাড়িতে কোনও অনুষ্ঠান হলে আমাদের দেখা হয়। কথাও হয়। দুই ভাইয়ের মধ্যে এখনও যোগাযোগ রয়েছে’’, বলেছেন ফয়জল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Faisal Khan Aamir Khan Bigg Boss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE