×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৭ মে ২০২১ ই-পেপার

কাজের দিনে টোটার ‘হ্যাং আউট’!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ নভেম্বর ২০২০ ১৭:২০
ছোটপর্দা আপাতত তাঁর দখলে জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র ‘রোহিত সেন’-এর সৌজন্যে।

ছোটপর্দা আপাতত তাঁর দখলে জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র ‘রোহিত সেন’-এর সৌজন্যে।

নিন্দুকেও বলতে পারবে না, টোটা রায়চৌধুরী অসংযমী। শীত-গ্রীষ্ম ১২ মাস তিনি শরীরচর্চায় ব্যাস্ত। করোনাকাল এসেছে। লকডাউন পর্ব গিয়ে আনলক পর্বেও অভ্যস্থ সবাই। টোটার ওয়ার্ক আউট কিন্তু বন্ধ নেই।

সেই তিনিই সোশ্যাল পেজে অকপটে স্বীকার করলেন, “হ্যাং আউট” তিনি! হঠাৎ কী হল?

শেয়ার করা ছবি অবশ্য সমস্ত দ্বন্দ্ব ঘুচিয়েছে। ‘হ্যাং আউট’ই হয়েছে বটে অভিনেতার। তিনি বাড়ির দরজা ধরে ঝুলে কসরতে ব্যস্ত। এই ছবি বা এই দৃশ্য অবশ্য নতুন কিছু নয়। টোটার সোশ্যাল পেজ ঘাঁটলে এমন ছবি অজস্র উদাহরণ মিলবে।

Advertisement

শরীর নিয়ে বরাবরই খুঁতখুঁতে তিনি। নিজেকে সুস্থ রাখতে যোগা থেকে জিম, কিচ্ছু বাদ রাখেন না অভিনেতা। সবাইকে নিয়মিত শরীরচর্চার পরামর্শও দেন। এরই পাশাপাশি তিনি বাজিমাত করেছেন সৃজিত মুখোপাধ্যায়ের ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’-এ ফেলুদা হয়ে। ছোটপর্দাও আপাতত তাঁর দখলে জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র ‘রোহিত সেন’-এর সৌজন্যে।

আরও পড়ুন: অর্ধেক যাত্রী নিয়ে লোকাল চালানোর ভাবনা, টাইম টেবল প্রকাশ শীঘ্রই


A post shared by Tota Roy Choudhury (@totaroychoudhury) on

A post shared by Tota Roy Choudhury (@totaroychoudhury) on

নিজের চরিত্র নিয়ে আগে আনন্দবাজার ডিজিটালকে টোটা জানিয়েছিলেন, “শুরু থেকে না থাকলেও মেগার টার্নিং পয়েন্টে শ্রীময়ীর জীবনে রোহিত সেনের প্রবেশ। ফলে, মেগায় আমিও প্রচণ্ড গুরুত্বপূর্ণ”। অভিনেতার বক্তব্য, লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে আগেও কয়েক বার অন্য ধারাবাহিকে কাজের কথা হয়েছিল। কোনও না কোনও কারণে হয়নি। এ বার রোহিত সেনের অফার পেতে তাই আর কোনও দিকে তাকাননি। দাবি, “রোহিত প্রথম দিন থেকে আমায় যা ফিডব্যাক দিয়েছে সেটা একটি ভাল ছবি করার সমান। এই বয়সে, কেরিয়ারের এই জায়গায় পৌঁছে এমন চরিত্রই তো আমাকে মানায়!”

আরও পড়ুন: জন্মদিনে রাজের অফুরান ভালবাসা, বিশেষ উপহার আর ইউভানকে নিয়ে মুখ খুললেন শুভশ্রী

শ্রীময়ী-রোহিতের প্লেটোনিক লাভ ছোট পর্দার দর্শককে নতুন করে যেন প্রেম করতে শিখিয়েছে। করোনার জন্য এখন আরও দূরে দূরে প্রেম। এতখানি প্লেটোনিক লাভ অভিনয়ের বাধা হয়ে দাঁড়াচ্ছে? এ বিষয়ে টোটার মত। জানান, চিত্রনাট্যে কোথাও খুব কাছাকাছি শ্রীময়ী-রোহিত আসবে সেটা বলা বা দেখানো হয়নি। ফলে, এই দূরত্ব তাঁর কাছে স্বাভাবিক।তিনি বললেন, “হাতে হাতে রেখে প্রেম বোঝানো খুব সহজ। এক ফ্রেমেও দূরে থেকে সেটা দেখানো ততটাই শক্ত। যদিও শ্রীময়ী-রোহিতের যা বয়স তাতে সেটাই স্বাভাবিক। কিন্তু সামাজিক দূরত্ব মেনে চলতে গিয়ে লীনাদি বিরাট চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। আমিও উপভোগ করছি”।

Advertisement