Advertisement
২০ এপ্রিল ২০২৪
Vivian Dsena

ধর্ম বদলে মুসলমান হয়ে মিলেছে ভালবাসা, দ্বিতীয় বিয়ের পর বাবা হয়ে কৃতজ্ঞ অভিনেতা

শুধু দ্বিতীয় বার বিয়েই নয়, ভিভিয়ান নাকি ধর্মও বদলে ফেলেছেন। জন্মসূত্রে খ্রিষ্টান এই অভিনেতা ২০১৯ সালের রমজান মাসেই ধর্ম পরিবর্তন করে মুসলিম হয়েছেন। অভিনেতার বর্তমান স্ত্রী মিশরের সাংবাদিক।

Actor Vivian Dsena expresses gratitude to fans for supporting him

সমাজমাধ্যমে নিজের একটি ছবি পোস্ট করে হৃদয়স্পর্শী বার্তা দিয়েছেন ভিভিয়ান। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৯:১৫
Share: Save:

এক বছর হল বিয়ে করেছেন, অবশেষে স্বীকার করেছেন অভিনেতা ভিভিয়ান সেনা। ‘প্যায়ার কি ইয়ে এক কহানি’ ধারাবাহিকের মাধ্যমের টেলিভিশনে জনপ্রিয়তা পান তিনি। তার পর একের পর জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। কিছু দিন হল বিতর্কে জড়িয়েছেন তিনি দ্বিতীয় বিয়ে এবং কন্যাসন্তানের খবর প্রকাশ্যে আসতেই। তবু পাশে পেলেন কিছু সমর্থককে। তাঁদের উদ্দেশে ধন্যবাদ জানালেন ভিভিয়ান।

সমাজমাধ্যমে নিজের একটি ছবি পোস্ট করে হৃদয়স্পর্শী বার্তা দিয়েছেন ভিভিয়ান। লিখেছেন, “আমার প্রতি যে অগাধ ভালবাসা এবং ভরসা রেখেছেন তাতে আমি অভিভূত। ...অনুগত ভক্তদের পেয়েও আমি ধন্য। অনেক উত্থান-পতনের মধ্যেও আপনারা সব সময় আপনারা আমার পাশে ছিলেন। নেতিবাচকতার মধ্যেও আমায় সমর্থন করার জন্য আপনাদের অনেক ধন্যবাদ।” এর পর সকলকে রমজানের শুভেচ্ছা জানান ভিভিয়ান। লেখেন, “আল্লা সকলের মঙ্গল করুন। রমজান মুবারক।” ভিভিয়ান জন্মসূত্রে খ্রিস্টান। প্রাক্তন স্ত্রী ওয়াহ্‌বিজ দোরাবজির সঙ্গে তাঁর সম্পর্ক এক সময় ছিল চর্চার কেন্দ্রে। আচমকাই আট বছরের দাম্পত্যে ইতি টানেন ভিভিয়ান ও ওয়াহ্‌বিজ। সেই ঘটনার বছর দুয়েক কাটতে না কাটতেই লুকিয়ে বিয়ে করে ফেললেন অভিনেতা। শোনা গিয়েছিল, মিশরীয় সাংবাদিক নওরান আলিকে বিয়ে করেছেন অভিনেতা। এ বার জানা গিয়েছে নতুন এক তথ্য। লুকিয়ে বিয়ে শুধু নয়, দু’মাসের এক কন্যাসন্তানও রয়েছে তাঁদের।

শুধু বিয়ে নয়, অভিনেতা নাকি ধর্ম পরিবর্তনও করে ফেলেছেন। জন্মসূত্রে খ্রিষ্টান এই অভিনেতা ২০১৯ সালের রমজান মাসেই ধর্ম পরিবর্তন করে মুসলমান হয়েছেন। অভিনেতার স্ত্রী মিশরের সাংবাদিক। নাম নওরান আলি। তাঁর প্রভাবেই কি ধর্ম পরিবর্তন? ভিভিয়ান বলেন, ‘‘খ্রিষ্টান পরিবারে জন্ম আমার, ২০১৯ সালে পবিত্র রমজান মাসে ইসলাম গ্রহণ করি। আমি দিনে পাঁচ বার নমাজ পড়ে এখন অনেক শান্তি ও স্বস্তি পাই। আমি চাই আমার জীবন নিয়ে যাবতীয় জল্পনার অবসান হোক।’’

অভিনেতা জানান, এক বছর আগে মিশরে এক ঘরোয়া অনুষ্ঠানে বিবাহবন্ধনে আবদ্ধ হন নওরানের সঙ্গে। তিনি বা তাঁর স্ত্রী কেউ-ই চান না ব্যক্তিগত জীবন চর্চায় থাকুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vivian Dsena Islam Religion Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE