• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আমার বউ অন্য কারও সঙ্গে প্রেম করছে: যশ

yash
যশ।

অভিনেতা যশ দাশগুপ্তের ‘বউ’ নাকি অন্য কারও সঙ্গে প্রেম করছেন। আর তা স্বীকার করছেন যশ নিজেই! যশের বউ কে? অন্য ‘কেউ’টি-ই বা কে?

যশের নতুন ছবি ‘এস ও এস কলকাতা’র এক বিহাইন্ড দ্য সিন ভিডিয়ো ঘিরেই যত রহস্য। সেই ভিডিয়োতে স্পষ্ট দেখা যাচ্ছে দেওয়ালে টাঙানো এক ছবির দিকে আঙুল তুলে যশ বলছেন, “ওই যে আমার বউ অন্য কারও সঙ্গে প্রেম করছে।” ছবিতে কে? ভাল করলে লক্ষ করলে দেখা যাবে, ছবিতে পাশাপাশি বর-বউয়ের সাজে বসে আছেন অঙ্কুশ এবং মিমি।

তার মানে মিমি চক্রবর্তীই যশের ‘বউ’? আর অঙ্কুশের সঙ্গে বর্তমানে তিনি 'প্রেম' করছেন? না, ঘাবড়ানোর কিছু নেই। ঐন্দ্রিলার সঙ্গে অঙ্কুশের সম্পর্কে মোটেই চিড় ধরেনি। মিমি-ও আপাতত সিঙ্গলই। 'এসওএস কলকাতা' ছবিতে মিমি যশের স্ত্রীর ভূমিকায়। এ দিকে পার্পল মুভি টাউন, মানে যেখানে ছবিটির শুটিং হচ্ছে, সেখানে দেওয়ালে অনেক ছবির মাঝে টাঙানো রয়েছে মিমি-অঙ্কুশের কোনও এক সিনেমা থেকে নেওয়া ছবিটিও। আর তাতেই নেহাত মজার ছলে মিমির অনস্ক্রিন বরের মন্তব্য, বউ নাকি পরকীয়ায় ব্যস্ত। যশের কথা শুনে মিমির হাসি থামেই না।

দেখুন সেই মজার ভিডিয়ো

আরও পড়ুন- ‘এক দল গুজব ছড়াচ্ছে বলেই বলিউডে কাজের সুযোগ পাচ্ছি না’, বিস্ফোরক রহমান

এখানেই থামেননি যশ। মিমির ‘প্রেমিক’ যে কিছু দিন আগে ঝাঁটাপেটা খেয়েছেন, সে কথাও মনে করে দিয়েছেন। লকডাউনে ঐন্দ্রিলা আর অঙ্কুশের সেই ভাইরাল হওয়া ভিডিয়োটা মনে আছে তো? যেখানে অঙ্কুশ তাঁর কাছে আসতে চাইছিলেন বলে ঝাঁটা নিয়ে তাড়া করেছিলেন ঐন্দ্রিলা।  

ছবিতে মিমি-যশ ছাড়াও রয়েছেন নুসরত জাহান, এনা সাহাও। এনা আবার ছবিটির প্রযোজকও বটে। রিল লাইফেও যে তাঁদের সবার কেমিস্ট্রি একেবারে জমে ক্ষীর তা বেশ ভালই আঁচ করা যাচ্ছে।

অঙ্কুশ এবং ঐন্দ্রিলার সেই ভাইরাল হওয়া ভিডিয়ো 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন