Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Sushant-Ankita

সুশান্তের নিথর দেহ দেখে কী অবস্থা হয়েছিল অঙ্কিতার? নায়কের স্মৃতিতে ডুব নায়িকার

সুশান্ত সিংহ রাজপুতের কথা এখনও অনেক সময় মনে পড়ে অঙ্কিতা লোখান্ডের। ‘বিগ বস ১৭’র অন্দরে নায়কের স্মৃতিতে ডুব দিলেন অভিনেত্রী।

Actress Ankita Lokhande recalls Sushant Singh Rajput in Big Bos 17 house

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত, অঙ্কিতা লোখান্ডে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৮:৪১
Share: Save:

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু হয়েছে প্রায় সাড়ে তিন বছর হয়ে গেল। তারও আগে অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে প্রেম ভাঙে অভিনেতার। কিন্তু এত বছর পরেও মাঝে মাঝেই অঙ্কিতার আলোচনায় চলে আসেন সুশান্ত। নায়কের মৃত্যুর পর অনেক কথাই বলেছিলেন অঙ্কিতা। সম্পর্ক ভাঙলেও সুশান্তের জন্য যে তাঁর মনের কোণে জায়গা রয়ে গিয়েছে, সে বিষয়টি বোঝা যেত অঙ্কিতার কথায়। এই মুহূর্তে ‘বিগ বস্‌ ১৭’-র প্রতিযোগী অঙ্কিতা। সেখানে অভিনেত্রীর অন্য এক রূপ দেখতে পাচ্ছেন অনুরাগীরা। বিগ বসের বাড়িতেও নানা আলোচনার মধ্যে উঠে আসে সুশান্তের কথা। প্রতিযোগীদের মধ্যে অনেকেই আগ্রহী নায়কের বিষয়ে জানতে। তাই অঙ্কিতাকে অনেক সময়ই নানা ধরনের প্রশ্নের সম্মুখীন হতে হয়।

তেমনই এক দিন গল্প করতে করতে প্রতিযোগী মুন্নারা চোপড়া তাঁকে প্রশ্ন করেন, সুশান্ত সম্পর্কে কাউকে নেতিবাচক মন্তব্য করতে দেখলে তিনি কী করেন? প্রশ্ন শুনে অঙ্কিতা উত্তর দিয়েছিলেন যে, কারও তরফ থেকে কোনও রকম নেতিবাচক মন্তব্য দেখতে পেলেই তিনি তাঁদের ব্লক করে দেন। তা শুনে মুন্নারা বলেন, “আমার ছবিতে কোনও নেতিবাচক মন্তব্য পড়লে আমি এড়িয়ে যাই।” তখনই অঙ্কিতা বলেন, “সুশান্তের মৃত্যুর পর এত খারপ খারাপ কথা শুনতে হত আমায়, সেটা আমি নিতে পারতাম না। তাই বাধ্য হতাম।” তাঁদের কথোপকথনে উঠে এল সুশান্তের মৃত্যুর দিনটির কথা।

অঙ্কিতা বলেন, “যখন সুশান্তের নিথর দেহর ছবি দেখি, আমার হাত পা কাঁপছিল। এক জায়গায় স্থির হয়ে গিয়েছিলাম। ভাবছিলাম, মানুষটার মাথায় কত কী ছিল! ও যাওয়ার সঙ্গে সঙ্গে সব কিছু চলে গেল। এক মিনিটে মানুষটা সকলের কাছে ‘বডি’ হয়ে গেল।” গল্পের ছলে অঙ্কিতা নিজের অনুভূতির কথা আবার প্রকাশ করলেন। সম্পর্ক না থাকলেও সুশান্তের মৃত্যুতে যে তিনি হতচকিত হয়ে গিয়েছিলেন, সে কথাই জানানন অভিনেত্রী। উল্লেখ্য, সুশান্তের চলে যাওয়ার পরেও এত দিন ধরে তাঁর ডায়েরি নিজের কাছে যত্ন করে রেখে দিয়েছেন অঙ্কিতা। এ কথা শুনে আবেগপ্রবণ হয়ে পড়েন প্রাক্তন যুগলের অনুরাগীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE