Advertisement
০২ মে ২০২৪
Arbaaz-Malaika

বিয়ের পরেই ভোলবদল, ইনস্টাগ্রামে মালাইকাকে ‘আনফলো’ করলেন আরবাজ়

২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয় মালাইকা-আরবাজ়ের। কিন্তু তার পরেও পুত্র আরহানের দায়িত্ব সামলেছেন একসঙ্গে।

Arbaaz Khan unfollows ex wife Malaika Arora after second marriage with Sshura Khan

(বাঁ দিকে) আরবাজ় খান, মালাইকা অরোরা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৭:১৭
Share: Save:

সদ্য বিয়ে করেছেন আরবাজ খান। গত ২৪ ডিসেম্বর রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নতুন সংসার পেতেছেন মালাইকা আরোরার প্রাক্তন স্বামী। আরবাজ়ের বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই তাঁর সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে বলিউডে গুঞ্জন শুরু হয়েছে। তাঁদের ‘বন্ধুত্বপূর্ণ’ সম্পর্ক কি অটুট থাকবে— এমন প্রশ্ন অনেকের মনেই। এর মধ্যেই নতুন খবর। ইনস্টাগ্রামে মালাইকাকে আর অনুসরণ করছেন না আরবাজ়।

দীর্ঘ ১৮ বছর সম্পর্কে থাকার পর ২০১৬ সালে আরবাজ় ও মালাইকা বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন। কিন্তু তার পরেও ছেলে আরহানকে তাঁরা একসঙ্গে বড় করে তুলেছেন। ছেলের কথা ভেবেই তাঁরা একে অপরের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন। কিন্তু আরবাজ়ের বিয়ের পর অনেকেই মনে করছেন, দু’জনের সমীকরণে বদল ঘটেছে। কারণ ইতিমধ্যেই মালাইকাকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন আরবাজ়। তা দেখে নেটাগরিকদের একাংশের মত, নতুন জীবন শুরু করছেন বলেই আরবাজ় আর অতীতকে ফিরে দেখতে চান না। তবে মালাইকা কিন্তু এখনও ইনস্টাগ্রামে আরবাজ়কে অনুসরণ করছেন।

এর আগে ২০১৭ সালে শোনা গিয়েছিল, আরবাজ় মালাইকাকে ইনস্টাগ্রামে নাকি অনুসরণ করছেন না। কিন্তু পরে আবার আরবাজ় তাঁকে অনুসরণ করতে শুরু করেন। সম্প্রতি মালাইকাও রিয়্যালিটির শোয়ের মঞ্চে বিয়ের ইচ্ছা প্রকাশ করেন। অভিনেত্রী বলেছিলেন যে, কেউ তাঁকে প্রেম নিবেদন করলে তিনি বিয়ে করতেই পারেন। এই মুহূর্তে তিনি অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। সম্প্রতি কর্ণ জোহরের চ্যাট শোয়ে মালাইকাকে বিয়ে করা প্রসঙ্গে প্রশ্নের উত্তর কৌশলে এড়িয়ে গিয়েছিলেন অর্জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE