Advertisement
০১ মে ২০২৪
Adrit-Kaushambi

জানুয়ারিতে বিয়ে করছেন না আদৃত-কৌশাম্বী! তা হলে কবে বিয়ে তাঁদের?

আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তীর বিয়ে নিয়ে আলোচনা তুঙ্গে। সত্যিই কি বিয়ে করছেন তাঁরা?

Speculations are Tollywood actor Adrit Roy and actress Kaushambi Chakraborty are not getting married in January

আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৭:০৩
Share: Save:

নতুন বছর আসতে না আসতেই টলিপাড়ায় নাকি বাজতে চলেছে বিয়ের সানাই। চার দিকে আলোচনা জানুয়ারিতেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী। শোনা যায়, ‘মিঠাই’ সিরিয়ালের ফ্লোর থেকে তাঁদের সম্পর্কের শুরু। তবে কখনও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি তাঁরা। উল্টে বার বারই প্রেমের প্রসঙ্গ উঠলেই এড়িয়ে গিয়েছেন। গত এক মাস ধরে শোনা যাচ্ছে চলতি মাসেই বিয়ে করছেন তাঁরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাঁদের নববর্ষ উদ্‌যাপনের ছবিও। আদৃতের ‘ফ্যান পেজ’ থেকে ভাগ করে নেওয়া হয়েছে যে ছবি। সত্যিই কি জানুয়ারিতে বিয়ে করছেন তাঁরা?

অন্দরের খবর অনুযায়ী, জানুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসছেন না আদৃত এবং কৌশাম্বী। তবে এটা ঠিক এই বছরই বিয়ে করবেন তাঁরা। নতুন বছরের প্রথম মাসে বিয়ে না করলেও তাঁরা খুব বেশি দেরিও করবেন না। সূত্র বলছে, সম্ভবত ফেব্রুয়ারির শেষ বা মার্চের প্রথমেই চার হাত এক হবে। যদিও নায়ক এবং নায়িকার মুখে কুলুপ।

আগেও আদৃতের বিয়ে নিয়ে বেশ কিছু আলোচনা হয়েছিল। তখনও চুপ ছিলেন অভিনেতা। এ বার কি সত্যি সত্যিই বিয়েটা হচ্ছে? তা অবশ্য ক্রমশ প্রকাশ্য। উল্লেখ্য, কৌশাম্বীকে দর্শক দেখছেন ‘ফুলকি’ সিরিয়ালে। অন্য দিকে, আদৃত নাকি শেষ করেছেন ‘পাগলপ্রেমী’ নামক একটি ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Actors Adrit Roy Kaushambi Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE