Advertisement
০২ মে ২০২৪
New Bengali Movie

সৃজিত-দেবের তুরুপের তাস কারা? ‘টেক্কা’ দেবেন কাদের নিয়ে?

‘রকি অওর রানি কী প্রেম কহানি’র সাফল্যের পর থেকে বাংলা ছবিতেও পরিচালকদের অন্যতম পছন্দের অভিনেতা টোটা।

An image of Tota Roychowdhury

টোটা রায়চৌধুরী। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ০৬:৫১
Share: Save:

দেব এবং সৃজিত মুখোপাধ্যায়ের একসঙ্গে ছবি ‘টেক্কা’ নিয়ে আগ্রহ ঘোষণার দিন থেকেই তৈরি হয়েছে। ছবিটিতে দেব এবং রুক্মিণী মৈত্র ছাড়াও অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এ ছাড়াও দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টোটা রায়চৌধুরী এবং পরান বন্দ্যোপাধ্যায়কে। ‘রকি অওর রানি কী প্রেম কহানি’র সাফল্যের পর থেকে বাংলা ছবিতেও পরিচালকদের অন্যতম পছন্দের অভিনেতা টোটা।

সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে তিনি অবশ্য আগেও কাজ করেছেন পরিচালকের ফেলুদা সিরিজ়ে নামভূমিকায়। ‘টেক্কা’ ছাড়াও সৃজিতের ফেলুদার আগামী সিজ়নের জন্য ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’-এও কাজ করার কথা রয়েছে টোটার। তবে দেবের সঙ্গে দীর্ঘ দিন পরে কাজ করবেন তিনি। এর আগে ‘পরান যায় জ্বলিয়া রে’, ‘পাগলু’র মতো ছবিতে তাঁরা একসঙ্গে কাজ করেছেন।

পরান বন্দ্যোপাধ্যায়।

পরান বন্দ্যোপাধ্যায়।

অন্য দিকে পরান এবং দেবের জুটি দর্শকের বিশেষ পছন্দের। ‘টনিক’-এর পরে ‘প্রধান’ও দর্শকের ভালবাসা পাচ্ছে। তবে সৃজিতের এই থ্রিলারে তাঁদের জুটি হিসেবে দেখা যাবে না। খুব শিগগিরই ‘টেক্কা’র শুটিং শুরু করতে চলেছেন প্রযোজক দেব। তবে এর মধ্যেই সুরিন্দর ফিল্মসের সঙ্গে তাঁর নতুন ছবি ‘খাদান’-এর ঘোষণাও করলেন দেব। তাঁর বিপরীতে দেখা যাবে ইধিকা পালকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tota Roy Chowdhury Srijit Mukherji
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE