Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Fraud Case

বড়দিনে জালিয়াতির শিকার ‘শ্রীমান শ্রীমতি’-র অভিনেতা, খোয়া গেল হাজার হাজার টাকা

জালিয়াতির শিকার বলিউড অভিনেতা রাকেশ বেদি। ২৫ ডিসেম্বর কী ঘটল অভিনেতার সঙ্গে? সঙ্গে সঙ্গে থানায় ছুটতে হল তাঁকে।

Veteran Actor Rakesh Bedi Duped Of ₹85,000 By Fraudster Posing As Army Personnel

অভিনেতা রাকেশ বেদি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৬:৪৩
Share: Save:

প্রতারণার শিকার প্রবীণ বলিউড অভিনেতা রাকেশ বেদি। ভারতীয় সেনার কর্মী হিসাবে অভিনেতার থেকে ৮৫ হাজার টাকা দাবি করেন ওই ব্যক্তি। সঙ্গে সঙ্গে তিনি বুঝতে পারেন প্রতারণা করা হচ্ছে তাঁকে। তৎক্ষণাৎ যোগাযোগ করেন মুম্বই পুলিশকে। নিজের বিবৃতিতে অভিনেতা জানান, আদিত্য কুমার নামে এক জন যোগাযোগ করেছিলেন তাঁকে। জানিয়েছিলেন, তিনি ভারতীয় সেনারই এক জন কর্মী। নিজের পরিচয় পত্র-সহ একাধিক তথ্য এবং ছবিও ভাগ করে নিয়েছিলেন রাকেশের সঙ্গে। কিন্তু কোথা থেকে অভিনেতার যোগাযোগ পেয়েছিলেন ওই ব্যক্তি?

এ প্রসঙ্গে রাকেশ পুলিশকে জানিয়েছেন, আদিত্য তাঁকে জানিয়েছিলেন, তাঁর ফোন নম্বর তিনি পেয়েছিলেন একটি অনলাইন পোর্টাল থেকে। যেখানে তিনি নাকি তাঁর পুণের বা়ড়ি বিক্রির জন্য বিজ্ঞাপন দিয়েছিলেন। অভিনেতার পুণের বা়ড়িটি কেনার জন্যই যোগাযোগ করেছিলেন তিনি।

রাকেশের দাবি, সঙ্গে সঙ্গে ৫০ হাজার টাকা অগ্রিম দেবেনও বলেছিলেন তিনি। কিন্তু টাকা না পাওয়ায় যখন তিনি ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেন, তখন তিনি অভিনেতাকে জানিয়েছিলেন দু’জনের অ্যাকাউন্টেই সমান টাকা থাকতে হবে। তাই রাকেশকে কিছু টাকা পাঠাতে বলেছিলেন তিনি। সেই টাকা পাঠানোর পরেই আর আদিত্যর সঙ্গে যোগাযোগ করতে পারেননি রাকেশ। তখনই তিনি বুঝতে পারেন জালিয়াতের কবলে পড়েছেন তিনি। ২৫ ডিসেম্বর ঘটেছে এই ঘটনা। ৩০ ডিসেম্বর ওশিয়াড়া থানায় অভিযোগ দায়ের করেন রাকেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Fraud Rakesh Bedi Veteran Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE