Advertisement
০১ মে ২০২৪
New Year 2024 Celebration

নববর্ষের পার্টিতে হাজির প্রাক্তন ও বর্তমান প্রেমিক! কী ভাবে সামলালেন নার্গিস?

২০১১ সালে ‘রকস্টার’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন নার্গিস। কিন্তু এখন তাঁকে আর ছবিতে বিশেষ দেখা দেখা যায় না।

Nargis Fakhri celebrates new year eve in Dubai with rumoured beau Tony beig and Uday Chopra

(বাঁ দিকে) নার্গিস ফকরি, উদয় চোপড়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৪:৫৬
Share: Save:

সমাজমাধ্যমে নববর্ষ উদ্‌যাপনের ছবির ভিড়। এ দিকে অভিনেত্রী নার্গিস ফকরির ছবি দেখে শোরগোল পড়েছে বলিপাড়ায়। কারণ, বর্ষবরণের পার্টিতে প্রাক্তন এবং বর্তমান ‘প্রেমিক’-এর সঙ্গে দেখা গিয়েছে নার্গিসকে।

বলিপাড়া সূত্রে খবর, নার্গিস এবং টোনি দীর্ঘ দিন ধরেই সম্পর্কে রয়েছেন। শোনা যায়, তার আগে অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে ছিলেন নার্গিস। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। এ বার নববর্ষ উদ্‌যাপনের জন্য দুবাই গিয়েছিলেন নার্গিস। পার্টির যে ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর সঙ্গে ছিলেন সুজ়ান খান এবং তাঁর প্রেমিক আরসালান গোনি। এ ছাড়াও সেখানে ছিলেন টোনি এবং উদয়।

সম্পর্ক ভেঙে যাওয়ার পর এই প্রথম নার্গিস এবং উদয়কে এক সঙ্গে দেখা গেল। পার্টির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আরসালান। সেখানে দেখা যাচ্ছে কালো স্যুট পরেছেন উদয়। অন্য দিকে গোলাপি পোশাকে সুসজ্জিত নার্গিস।

নার্গিস যে টোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন, ২০২২ সালে সেই গুঞ্জন প্রথম শোনা যায়। এই নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য না করলেও যুগলকে মাঝেমধ্যেই এক সঙ্গে দেখা গিয়েছে। অন্য দিকে উদয়ের সঙ্গে পাঁচ বছর সম্পর্কে ছিলেন নার্গিস। বছর দু’য়েক আগে একটি সাক্ষাৎকারে উদয়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন নার্গিস। দু’জনের সম্পর্ক যে কখনও প্রকাশ্যে আনতে পারেননি, তা নিয়ে নিজের খারাপ লাগার কথাও জানিয়েছিলেন নার্গিস। ইন্ডাস্ট্রির সূ্ত্রের দাবি, সম্পর্ক ভেঙে গেলেও এখনও নার্গিস এবং উদয়ের মধ্যে যোগাযোগ রয়েছে।

২০১১ সালে ‘রকস্টার’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন নার্গিস। তার পর ‘মাদ্রাস কাফে’, ‘কিক’-এর মতো ছবিতে অভিনয় করলেন। এই মুহূর্তে অবশ্য বলিউডের মূল স্রোত থেকে অনেকটাই দূরে চলে গিয়েছেন নার্গিস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE