Advertisement
১৯ জুলাই ২০২৪
Aamir Khan

পরিচালকদের প্রথম পছন্দ ছিলেন! আমির খানের নায়িকা হঠাৎ কেন হারিয়ে গেলেন অভিনয় থেকে?

বক্স অফিসেও ভাল ব্যবসা করেছিল সেই ছবি। তার পরে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও, এক সময় বলিউড থেকে হারিয়ে যান এই অভিনেত্রী।

Actress Asin whose first Bollywood film was Ghajini with Aamir Khan got married and left film industry

কোথায় হারিয়ে গেলেন আমির খানের নায়িকা? ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ১৪:৫৭
Share: Save:

বলি-তারকা আমির খানের সঙ্গে বলিউডে অভিনয়ের সফর শুরু। প্রথম ছবিতেই নজর কেড়েছিলেন অভিনেত্রী। বক্স অফিসেও ভাল ব্যবসা করেছিল সেই ছবি। তার পরে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও, এক সময় বলিউড থেকে হারিয়ে যান এই অভিনেত্রী।

কথা হচ্ছে আমির খানের ‘গজনী’ ছবির অভিনেত্রী আসিনের। প্রথম ছবি করার পরেই রাতারাতি খ্যাতি পেয়েছিলেন আসিন।সেই সময়ে ‘গজনী’ বক্স অফিসে ১০০ কোটির সীমা ছাড়িয়েছিল। কিন্তু হঠাৎই সেই সব থেকে নিজেকে দূরে সরিয়ে ফেললেন তিনি। কেরিয়ারের মধ্যগগনে থাকাকালীনই বিয়ে করে অভিনয় থেকে অবসর নিয়েছিলেন আসিন।

তামিল, তেলুগু ছবি থেকে কাজ শুরু আসিনের। এর পরে ২০০৮ সালে বলিউডে পা রাখেন অভিনেত্রী। ‘গজনী’ সফল হওয়ার পরে বলিউডে একাধিক বড় বাজেটের ছবিতে কাজ করেন আসিন। সেই সময়ে বহু পরিচালকের প্রথম পছন্দ ছিলেন তিনি। অক্ষয় কুমার, সলমন খান, আজয় দেবগণের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি। অধিকাংশ ছবিই বলিউডে ভাল ব্যবসা করেছিল। কিন্তু তা-ও বিয়ে করে অবসর নেন তিনি।

২০১৬-র জানুয়ারিতে শিল্পপতি রাহুল শর্মার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী। সেই সময় থেকেই ব্যক্তিগত জীবনে মনোযোগ দেন তিনি। এক নামী মোবাইল প্রস্তুতকারক সংস্থার কর্ণধারের সঙ্গে বিয়ে করেন আসিন। স্বামী-স্ত্রী মিলিয়ে এই মুহূর্তে আসিনের সম্পত্তির পরিমাণ ১৩০০ কোটি টাকা। ২০১৭-য় আসিন এক কন্যা সন্তানের জন্ম দেন।

২০১৫-য় শেষ বড় পর্দায় দেখা যায় আসিনকে। ছবির নাম ‘অল ইজ় ওয়েল’। এর আগে ‘রেডি’, ‘বোল বচ্চন’, ‘খিলাড়ি ৭৮৬’-এর মতো ছবিতে অভিনয় করেছেন আসিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan asin Ghajini Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE