Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Debchandrima Singha Roy

Debchandrima On Friendship Day: ‘সানি আমার বন্ধু নয়, কিন্তু...’ বন্ধুত্ব দিবসে কোন সত্যি সামনে আনলেন দেবচন্দ্রিমা?

সারা শহর যখন বন্ধুত্ব দিবস পালন করতে ব্যস্ত, তখন দেবচন্দ্রিমার গলায় অন্য সুর। তাঁর কাছে বন্ধুত্ব কী?

দেবচন্দ্রিমার বন্ধুত্বের পাঠ

দেবচন্দ্রিমার বন্ধুত্বের পাঠ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১৬:০৬
Share: Save:

অগস্টের প্রথম রবিবার বন্ধুত্ব দিবস। সবাই যে যার বন্ধুদের ভালবাসা উজাড় করে দিতে ব্যস্ত। কিন্তু এ দিন একজনের গলায় সম্পূর্ণ অন্য সুর। তিনি দেবচন্দ্রিমা সিংহ রায়।

টলিপাড়ার জনপ্রিয় মুখ দেবচন্দ্রিমাকে এই মুহূর্তে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে ‘চিঠি’ চরিত্রে দেখছে দর্শক। রিজওয়ান রব্বানি শেখ (সানি)-এর সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন দেবচন্দ্রিমা। টলিপাড়ায় গুঞ্জনও এমনটাই। কিন্তু প্রতি সম্পর্কের ভিতই তো বন্ধুত্ব। বন্ধুত্ব দিবসে সেই গল্প জানতেই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় দেবচন্দ্রিমার সঙ্গে।

ইন্ডাস্ট্রি, বন্ধু, সম্পর্ক— প্রসঙ্গ উঠতেই অভিনেত্রীর স্পষ্ট জবাব, “আমার গণ্ডিটা খুব ছোট। আমার কোনও বন্ধু নেই।” আর সানি? অভিনেত্রীর কথায়, “একসঙ্গে কাজ করার সূত্রে সানির সঙ্গে খুব ভাল সম্পর্ক। ও এখন নতুন কাজ করছে, আমিও নতুন ধারাবাহিক। সময়ও হয় না, দেখাও খুব কম হয়। মাঝে মাঝে যেটুকু ফোনে কথা হয় আর কী।”

অনেকেই বলেন, ইন্ডাস্ট্রিতে নাকি কোনও বন্ধু হয় না। তা হলে এমনটাই সত্যি? উত্তরে দেবচন্দ্রিমা বললেন, “হ্যাঁ, আমি ব্যক্তিগত ভাবে তেমনটাই বিশ্বাস করি। যতই ভাল সম্পর্ক হোক না কেন, তা-ও আমি বলি, আমার কোনও বন্ধু নেই। আর আমি তেমন বন্ধুত্ব করতেও চাই না। এখানে সবাই নিজের জমি শক্ত করতে এসেছে। সবাই সবার প্রতিযোগী। সুতরাং বন্ধুত্বের কোনও প্রশ্নই ওঠে না।”

দেবচন্দ্রিমার জীবনে পরিবারই সব। মা,বাবা, পরিবারই তাঁর পরম বন্ধু। সানির সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক, কিন্তু 'বন্ধু'? তা সঠিক বলা যায় না। এই বন্ধুত্ব দিবসে জীবনের এক জটিল পাঠ সহজেই ভাগ করে নিলেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Debchandrima Singha Roy Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE