Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Deepika Padukone Pregnancy

কবে মা হচ্ছেন দীপিকা? ইনস্টাগ্রামে জানালেন অভিনেত্রী, জানিয়ে দিলেন সময়ও

দীর্ঘ দিন ধরেই বলিউডে গুঞ্জন চলছিল যে তিনি অন্তঃসত্ত্বা। যদিও সেই সব চর্চায় খুব একটা আমল দেননি দীপিকা। তিনি নিজেও এ নিয়ে মুখ খোলেননি।

রণবীর সিংহ এবং দীপিকা। ফাইল চিত্র।

রণবীর সিংহ এবং দীপিকা। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৫৬
Share: Save:

তিনি অন্তঃসত্ত্বা। সমাজমাধ্যমে পোস্ট করে এমনটাই জানালেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। দীর্ঘ দিন ধরেই বলিউডে গুঞ্জন চলছিল যে তিনি অন্তঃসত্ত্বা। যদিও সেই সব চর্চায় খুব একটা আমল দেননি দীপিকা। তিনি নিজেও এ নিয়ে মুখ খোলেননি।

তবে এ বার নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ইনস্টাগ্রামে জানালেন দীপিকা। ইনস্টাগ্রাম পোস্টে লেখা, ‘সেপ্টেম্বর ২০২৪’। ফলে স্বাভাবিক ভাবেই জল্পনা শুরু হয়ে গিয়েছে, এই পোস্টের মাধ্যমে দীপিকা সন্তান জন্মের সময়ও উল্লেখ করেছেন। ইনস্টাগ্রাম পোস্টে বাচ্চার জামা, জুতো, টুপির ‘ইমোজি’ও দিয়েছেন দীপিকা।

‘বাফটা অ্যাওয়ার্ড’-এর সময় দীপিকার ‘বেবি বাম্প’ লক্ষ করেন অনেকেই। তার পর থেকেই গুঞ্জন চলতে থাকে। কিন্তু তার পরেও প্রকাশ্যে অভিনেত্রী বা রণবীর সিংহ এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু তিনি যে মা হতে চলেছেন, এ বার সে কথা ঘোষণা করতে সমাজমাধ্যমকেই বেছে নিয়েছেন দীপিকা। পরিবারে এক নতুন সদস্য আসছে। আর তাকে ঘিরেই দীপিকা এবং রণবীরের পরিবারে খুশির হাওয়া। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বলিউড তারকা থেকে তাঁর অনুগামী সমাজমাধ্যমে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন।

প্রিয়ঙ্কা চোপড়া এই খবরে উচ্ছ্বাস প্রকাশ করে লিখেছেন, “মুবারক”। আরও এক অভিনেতা বিক্রান্ত ম্যাসি আবার লিখেছেন, “ও এম জি! দু’জনকেই অনেক অনেক শুভেচ্ছা।” শুভেচ্ছা জানিয়েছেন সোনাক্ষী সিন্‌হা, কৃতি স্যানন, বরুণ ধওয়ান, অনিল কপূর, মাধুরী দীক্ষিত, সোনম কপূর, অভিষেক বচ্চন-সহ আরও অনেকে।

নিজেদের পরিবারে নতুন সদস্যকে স্বাগত জানাতে চান তিনি এবং রণবীর। এক সাক্ষাৎকারে নিজের এই ইচ্ছার কথা প্রকাশ করেছিলেন বলিউড অভিনেত্রী। সেই সময় তিনি বলেন, ‘‘রণবীর আর আমি শিশুদের খুব ভালবাসি। পরিবারে এক অতুন অতিথির আসার অপেক্ষা করছি।” সরাসরি না বললেও আকার-ইঙ্গিতে দীপিকা বুঝিয়ে দিতে চেয়েছিলেন যে, খুব শীঘ্রই তিনি সুখবর দিতে চলেছেন। অবশেষে সেই সুখবরই এল দু’জনের পরিবারে। নতুন সদস্যের অপেক্ষায় এখন মুখিয়ে দুই পরিবার।

বলিউডের অন্যতম ‘কিউট কাপল’দের মধ্যে অন্যতম রণবীর এবং দীপিকা। ২০১২ সাল থেকে তাঁদের প্রেমপর্ব শুরু। ২০১৮ সালে রণবীর এবং দীপিকার বিয়ে হয়। ইটালির লেক কোমোতে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ হয়েছিল তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE