Advertisement
১৬ জুলাই ২০২৪
Ena Saha

‘এত কসরত করেও কাজ পাবেন না’! এনার নতুন ভিডিয়ো দেখে নিন্দার বান

টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী এনা সাহা। তাঁকে বহু দিন পর্দায় দেখেননি দর্শক। তাঁর নতুন ভিডিয়ো দেখে ধেয়ে এল নেতিবাচক মন্তব্য।

Actress Ena Saha gets trolled for her new gym video

এনা সাহা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ২০:০৮
Share: Save:

এনা সাহা টলিপাড়ার চেনা মুখ। যদিও তাঁকে ইদানীং খুব বেশি দেখছেন না দর্শক। মাঝে নিজের চেহারার জন্য দর্শক মহলে বিস্তর কটাক্ষও সহ্য করতে হয়েছিল। দু’বছর আগে ঘটা করে নিজস্ব প্রযোজনা সংস্থা খুলছিলেন এনা। ‘চিনে বাদাম’ নামক একটি ছবিও প্রযোজনা করেছিলেন অভিনেত্রী। কিন্তু গত এক বছরে সে ভাবে না তিনি নিজে অভিনয় করেছেন, না প্রযোজনা করছেন। ইনস্টাগ্রামেও তাঁকে খুব একটা সক্রিয় দেখা যায় না। অনেক দিন পরে ইনস্টাগ্রামে পাতায় দেখা গেল অভিনেত্রীকে। নতুন বছরে জোরকদমে জিম করছেন তিনি।

কিছু দিন আগেও তাঁর চেহারা নিয়ে শোনা গিয়েছিল নানা মন্তব্য। তবে অভিনেত্রীকে জিম করতে দেখে আবারও ধেয়ে এল নেতিবাচক মন্তব্য। তাঁর ভিডিয়োয় এক জনের মন্তব্য, “আপনি যতই জিম করুন, রোগা হওয়া খুবই মুশকিল।” আবার এক জনের মন্তব্য, “এত কসরত করছেন, তবু কাজ পাবেন না!” আবার কেউ কেউ তাঁর জিমের একটি বিস্তারিত ভিডিয়োও দেখতে চেয়েছেন।

যদিও কাউকে কোনও উত্তর দেননি এনা। শোনা যাচ্ছে, চলতি বছরে বেশ কিছু ছবি তৈরি হবে তাঁর প্রযোজনা সংস্থা থেকে। অনেক পরিচালকদের সঙ্গেই কথা বলছেন তিনি। তবে এখনও পর্যন্ত কোনও চিত্রনাট্যই চূড়ান্ত হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ena Saha Tollywood Actress gym Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE