Advertisement
১৪ জুলাই ২০২৪
Neem Phuler Modhu

‘ছিঃ, কুরুচিকর ভাবনা’! ‘নিমফুলের মধু’ সিরিয়াল দেখে ক্ষোভ দর্শকের

টিআরপি তালিকায় পয়লা নম্বরে রয়েছে ‘নিমফুলের মধু’ সিরিয়াল। সম্প্রতি গল্পের নতুন প্রোমো দেখে বিরক্ত দর্শক।

Zee Bangla serial NeemPhuler Modhu got brutally trolled for their new promo

‘নিমফুলের মধু’ সিরিয়াল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৮:৩৩
Share: Save:

দত্ত পরিবারে প্রতিদিনই কিছু না কিছু লেগে আছে। তবুও বহু ঝড়ঝাপটা পার করে পর্ণা এবং সৃজন কাছাকাছি আসছে। কিন্তু মা কৃষ্ণার মনে শান্তি নেই। এ গল্প ‘নিমফুলের মধু’ সিরিয়ালের। এই মুহূর্তে টিআরপি তালিকায় সবার উপরে রয়েছে তাদের নাম। সদ্য প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে, ঘরে পর্ণা আর সৃজন মজেছে ভালবাসায়। কান পেতে শুনছে তার মা। মা কৃষ্ণার চোখে জল। ব্যস্‌। এই প্রোমো প্রকাশ্যে আসার পরেই চারিদিকে সমালোচনার ঝড়। কেউ কেউ মন্তব্য করেছেন, “ছিঃ, এ তো পুরো অশিক্ষার পরিচয়!” আবার কারও মন্তব্য, “এমন কুরুচিকর ভাবনা কোথা থেকে আসে!” কারও মন্তব্যে যদিও কোনও উত্তর দেননি টিমের সদস্যরা।

উল্লেখ্য, এই মুহূর্তে টিআরপি তালিকায় কখনও প্রথমে, আবার কখনও দ্বিতীয় স্থানে দেখা যায় এই সিরিয়ালকে। রুবেল দাস এবং পল্লবী দে-র জুটিও দর্শকের নজর কেড়েছে। তবে পর্দায় পর্ণা-সৃজনের জুটির থেকেও বেশি চর্চায় রুবেল এবং শ্বেতা ভট্টাচার্যের জুটি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিয়ে করবেন তাঁরা। টলিপাড়ায় গুঞ্জন, ২০২৫ সালের জানুয়ারি মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE