Advertisement
০৫ মে ২০২৪
Kangana Ranaut Boyfriend

হৃতিক থেকে আদিত্য— অতীত সবাই, বিদেশির হাতে হাত কঙ্গনার, প্রেম করছেন?

‘মণিকর্ণিকা’ ছবির প্রচারের এসে নিজেই জানিয়েছিলেন পাঁচ বছরের মধ্যে থিতু হতে চান। এ বার বিদেশি এক পুরুষের হাতে হাত রেখে ক্যামেরাবন্দি হলেন বলিউডের ‘কুইন’।

কঙ্গনার জীবন নতুন প্রেম!

কঙ্গনার জীবন নতুন প্রেম! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৩:৩১
Share: Save:

হৃতিক রোশনের সঙ্গে কঙ্গনার সম্পর্ক নিয়ে বহু চর্চা হয়েছে ইন্ডাস্ট্রিতে। তাঁদের সম্পর্কের জল আদালত পর্যন্ত গড়ায়। শুধু হৃতিক নয়, কঙ্গনা মন দিয়েছেন একাধিক বার, মন ভেঙেছে বহু বার। তবে বিয়ে করার, সংসার পাতার ইচ্ছা তাঁর বহু দিনের। ‘মণিকর্ণিকা’ ছবির প্রচারের এসে নিজেই জানিয়েছিলেন পাঁচ বছরের মধ্যে থিতু হতে চান। এ বার যেন মনের মানুষকে খুঁজে পেলেন কঙ্গনা। শুক্রবার তার হাতে হাত রেখেই স্যাঁলো থেকে বেরোলেন অভিনেত্রী।

এক বিদেশি পুরুষের হাত ধরে রূপটান কেন্দ্র থেকে বেরোলেন কঙ্গনা। ব্যক্তির পরনে কালো প্যান্ট ও শার্ট। কঙ্গনার পরেছিলেন ফ্লোরাল ফ্রক। হাসিমুখে দেখা গেল দু’জনকেই। এমনিতে সচরাচর কোনও পুরুষ বন্ধুর সঙ্গে দেখা যায় না কঙ্গনাকে। কঙ্গনার চারপাশে পুরুষ মানে শুধুই নিরাপত্তারক্ষীর ছয়লাপ। এর মাঝেই রহস্যময় এক পুরুষের হাতে যখন হাত রেখেছেন কঙ্গনা, স্বাভাবিক ভাবেই শুরু হয়েছে সেই পুরুষের খোঁজ। নাম লইক চাপোইক্সি। ফরাসি এই পুরুষ আসলে ইন্ডাস্ট্রির খুব ঘনিষ্ঠ, খ্যাতনামী কেশসজ্জা শিল্পী। বলিউডের প্রথম সারির সব অভিনেত্রীই আস্থা রেখেছেন তাঁর হাতে কারুকাজের উপর। মুম্বই-সহ বিভিন্ন দেশ কেশসজ্জার কেন্দ্র রয়েছে তাঁর। তবে কঙ্গনার সঙ্গে তিনি প্রেম করছেন না কি নেহাতই বন্ধুত্বের সম্পর্ক, জল্পনা রয়েই গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Bollywood entertainment news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE