Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hansika Motwani

হরমোনাল ইঞ্জেকশন নিয়ে হঠাৎই বড় হয়ে যান হংসিকা? জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী

কানাঘুষো শোনা যায়, হংসিকার মা চিকিৎসক হওয়ায় মেয়েকে ‘পূর্ণযৌবনা’ করে তুলতে হরমোনাল ইঞ্জেকশন দিতেন। এই নিয়ে এ বার মুখ খুললেন অভিনেত্রী।

Actress Hansika Motwani address the rumours of taking hormonal injection

এক ধাক্কায় শৈশব থেকে যৌবনে কী ভাবে পৌঁছে গেলেন হংসিকা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৮:৪৮
Share: Save:

‘শাকা লাকা বুম বুম’ সিরিয়ালে শিশুশিল্পী হিসাবে প্রথম পর্দায় দেখা যায় তাঁকে। ‘কোয়ি মিল গয়া’ ছবিতে অভিনয় করে আরও বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছে যান। তার পর ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’ ধারাবাহিকে বেশ কয়েক বছর শিশুশিল্পীর অভিনয় করে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন। মাঝে চার-পাঁচ বছেরর ব্যবধান। ২০০৭ সালে নায়িকা হয়ে সামনে এলেন হ‌ংসিকা। ছবির নাম ‘আপ কা সুরুর’। নায়ক হিমেশ রেশমিয়া। তাঁকে নতুন রূপে দেখে অনেকেরই খটকা লাগছিল। হংসিকার হঠাৎ যৌবনপ্রাপ্তি রহস্য মনে হল অনেকের। সকলেরই প্রায় এক কথা, এক ধাক্কায় শৈশব থেকে যৌবনে পৌঁছে গেলেন কী ভাবে?

কানাঘুষো শোনা যায়, হংসিকার মা চিকিৎসক হওয়ায় মেয়েকে ‘পূর্ণযৌবনা’ করে তুলতে হরমোনাল ইঞ্জেকশন দিতেন। রীতিমতো কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। তবে হংসিকা জানান, ইঞ্জেকশন তো দূর, সুচে তার মারাত্মক ভয়। যে কারণে ট্যাটু পর্যন্ত নাকি করান না। অভিনেত্রীর কথায়, ‘‘আমি সুচ দেখলেই ভয় পাই, যে কারণে শরীরে ট্যাটু করতে চাই না। সেখানে এমন ইঞ্জেকশন! আর কোনও মা তাঁর সন্তানের সঙ্গে এমনটা করবেন কেন?’’ তাঁর সাফ কথা, ‘‘নিশ্চয়ই আমি ভালও কোনও কাজ করেছি, যার ফলে মানুষ এখনও আমাকে নিয়ে কথা বলছেন।’’

গত বছরই শিল্পপতি সোহেল খাটুরিয়ার সঙ্গে ঘর বাঁধেন অভিনেত্রী। সেখানেও বিতর্ক মাথাচাড়া দেয়। সোহেল নাকি আগে হংসিকারই বন্ধু রিঙ্কিকে বিয়ে করেছিলেন। সেই বিয়েতে হংসিকাও উপস্থিত ছিলেন বলে দেখা যায় এক পুরনো ভিডিয়োতে। সেই থেকেই জোর আলোচনা হংসিকাকে ঘিরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hansika Motwani Actress Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE