Advertisement
২৩ জুলাই ২০২৪
Janhvi Kapoor

অবশেষে সম্পর্কে সিলমোহর! প্রেমিক শিখরের কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন জাহ্নবী

আকারেইঙ্গিতে আগেই অবশ্য জাহ্নবী বুঝিয়েছিলেন শিখরের সঙ্গেই প্রেমের সম্পর্কে আবদ্ধে তিনি। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে শিখরকে নিয়ে বেশ মন খুলে কথা বললেন অভিনেত্রী।

Actress Janhvi Kapoor gets emotional and talks about her boyfriend Shikhar Pahariya

জাহ্নবী কপূর ও শিখর পাহারিয়া। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১৯:০৯
Share: Save:

নিজের সম্পর্ক নিয়ে খুব বেশি খোলামেলা কথা বলেন না অভিনেত্রী জাহ্নবী কপূর। তবে বলিউডে কান পাতলেই শোনা যায়, শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রীদেবী-কন্যা। আকারেইঙ্গিতে অবশ্য জাহ্নবী নিজেও বুঝিয়েছেন, শিখরের সঙ্গেই প্রেমের সম্পর্কে আবদ্ধে তিনি। তবে সম্প্রতি এক সক্ষাৎকারে শিখরকে নিয়ে বেশ মন খুলে কথা বললেন অভিনেত্রী।

জাহ্নবী এই সাক্ষাৎকারে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন। শ্রীদেবী প্রয়াত হওয়ার পরে জাহ্নবীর পাশে ছিলেন শিখর। জাহ্নবী জানান, জীবনে দু’জন মানুষ তাঁর পাশে সব সময়ে থেকেছেন। স্বপ্ন দেখতে সাহায্য করেছেন। প্রথমেই মা শ্রীদেবী ও বাবা বনি কপূরের নাম উল্লেখ করেন তিনি। আর তার পরেই শিখর পাহাড়িয়ার নাম নেন অভিনেত্রী।

শিখর সম্পর্কে জাহ্নবী বলছেন, ‘‘আমার যখন ১৫-১৬ বছর বয়স, তখন থেকে ও আমার সঙ্গে আছে। আমার স্বপ্নগুলি ও নিজের করে নিয়েছে। ওর স্বপ্নগুলিও আমি আমার নিজের স্বপ্ন করে তুলেছি। আমরা পরস্পরের খুব কাছের। আমরা সব সময়ে পরস্পরের পাশে এমন ভাবে থেকেছি যেন, আমরাই পরস্পরকে বড় করে তুলেছি।’’

এর আগেও কর্ণ জোহরের শো ‘কফি উইথ কর্ণ’-য় জাহ্নবীর মুখ ফসকে বেরিয়ে যায় শিখরের নাম। এই শো-তেই প্রথম শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে থাকার ইঙ্গিত দেন জাহ্নবী। এ ছাড়াও একাধিক জায়গায় শিখরের সঙ্গে জাহ্নবীকে দেখা গিয়েছে। জাহ্নবীর পরিবারের সঙ্গেও মিশে গিয়েছেন শিখর।

সম্প্রতি খবর ছড়ায়, খুব শীঘ্রই নাকি তিরুপতি মন্দিরে শিখর পাহাড়িয়ার সঙ্গে বিয়ে করতে চলেছেন জাহ্নবী। তবে সেই খবর যে গুজব মাত্র, তা নিজেই স্পষ্ট করেছেন অভিনেত্রী। উল্লেখ্য, এই মুহূর্তে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবির প্রচার নিয়ে ব্যস্ত জাহ্নবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor Shikhar Pahariya Sridevi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE