Advertisement
১৯ জুলাই ২০২৪
Ranbir Kapoor

খুব গোপনীয়তার সঙ্গে শুটিং হচ্ছে রণবীরের ‘রামায়ণ’-এর! তার মধ্যে আইনি জট! ফল কী হতে চলেছে?

রণবীরের ‘রাময়ণ’-এর শুটিং নিয়ে এত গোপনীয়তা কেন? আইনি জটের মুখে পড়েছে নির্মাতা!

Due to delay in Ramayaa’s shooting Ranbir Kapoor’s Love and War’s shooting might get postponed

রণবীর কপূর। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১৮:৩২
Share: Save:

জোর কদমে চলছে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এর শুটিং। রামের চরিত্রে অভিনয় করছেন রণবীর কপূর। বিপরীতে সীতা হচ্ছেন সাই পল্লবী। শুটিং চললেও ছবির সত্ত্ব নিয়ে তৈরি হয়েছে সমস্যার জট। এই মুহূর্তে ‘প্রাইম ফোকাস টেকনোলজিস লিমিটেড’ এই ছবির প্রযোজনা করছে। কিন্তু জানা যাচ্ছে, পূর্বতন প্রযোজনা সংস্থা ‘অল্লু ম্যান্টেনা মিডিয়া ভেনচার্স লিমিটেড’ ‘রামায়ণ’ প্রজেক্টের সত্ত্ব দাবি করেছে।

আইনি জট দেখা গেলেও ছবির শুটিং-এ কোনও বাধা পড়েনি। কিন্তু আইনি জটের জন্যই ছবির শুটিং-এ দেরি হলে অন্য আর একটি ছবির কাজে ক্ষতি হতে পারে বলে মনে করা হচ্ছে। সঞ্জয় লীলা ভন্সালীর ‘লাভ অ্যান্ড ওয়ার’ ছবিতে অভিনয় করতে চলেছেন রণবীর কপূর। সময় মতো ‘রামায়ণ’ ছবির শুটিং শেষ না হলে ‘লাভ অ্যান্ড ওয়ার’-এর শুটিং শুরু হতে দেরি হবে।

এক সূত্রের কথায়, ‘‘রণবীর এখন ‘রামায়ণ’-এর শুটিং করছেন। অগস্টের দ্বিতীয় অর্ধ থেকে অথবা সেপ্টেম্বর-এর প্রথম থেকে ‘লাভ অ্যান্ড ওয়ার’-এর জন্য প্রস্তুতি নেওয়া শুরু করবেন তিনি। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন আলিয়া ভট্ট। আলিয়াও এই সময়ে যশরাজের একটি ছবিতে ব্যস্ত হয়ে যাবেন।’’

মুম্বইতে ‘লাভ অ্যান্ড ওয়ার’-এর শুটিং শুরু হবে। কিন্তু এই ছবির সেট এখনও তৈরি হয়নি। ছবিতে কয়েকটি গানের দৃশ্যের জন্য আলাদা করে সেট তৈরি করা হচ্ছে। অন্য দিকে ‘রামায়ণ’-এর শুটিং অত্যন্ত গোপনীয়তার সঙ্গে করা হচ্ছে, যাতে কোনও ছবি ফাঁস না হয়ে যায়। যদিও এর মধ্যে রামের বেশে রণবীরের ছবি ফাঁস হয়েছে। সঙ্গে সীতার চরিত্রে সাই পল্লবীর ছবিও ছড়িয়েছে নেট দুনিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Ramayana Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE